Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:০০ অনলাইন ভার্সন
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:০২
সাংবাদিকদের সঙ্গে ডিসির অসৌজন্যমূলক আচরণের অভিযোগ
কুমিল্লা প্রতিনিধি
সাংবাদিকদের সঙ্গে ডিসির অসৌজন্যমূলক আচরণের অভিযোগ

কুমিল্লা জেলা প্রশাসক মো. জাহাংগীর আলম সাংবাদিকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে কুমিল্লায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে সাংবাদিকরা এর প্রতিবাদে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধনও করেছেন।

সাংবাদিক গাজীউল হক সোহাগ জানান, উপজেলা পরিষদ নির্বাচন উপলেক্ষে মতবিনিময় সভার আয়োজন করা হয়। জেলা নির্বাচন অফিস থেকে সেই অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সাংবাদিকদের অনুরোধ করা হয়। অনুষ্ঠানে নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী উপস্থিত ছিলেন। পরিচয় পর্ব শেষে ডিসি সাংবাদিকদের অনুষ্ঠান থেকে চলে যেতে বলেন।

কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম রতন জানান, মতবিনিময় সভায় সাংবাদিকদের আমন্ত্রণ জানানো হয়। সভার শুরুতে পরিচিতি পর্ব শেষে ডিসি জাহাংগীর আলম সাংবাদিকদের সভাকক্ষ থেকে বের হয়ে যেতে বলেন। তিনি সাংবদিকদের অপমান করেছেন। উপজেলা নির্বাচনের দুইজন প্রার্থী নিয়ে এ গোপন মতবিনিময় নিয়ে প্রশ্নবিদ্ধ। আমরা জেলা প্রশাসনের সংবাদ বর্জনের চিন্তা করছি।  

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরুজ্জামান তালুকদার বলেন, নির্বাচন অফিসের ইচ্ছে অনুযায়ী ডিসি স্যার সাংবাদিকদের চলে যেতে বলেছিলেন। পরে এ বিষয়ে সাংবাদিকদের ব্রিফ করার জন্য বলা হয়েছে। অনাকাঙ্ক্ষিত ঘটনায় ঘটে যাওয়া আমরা দুঃখিত।  

 

বিডি প্রতিদিন/২৪ ফেব্রুয়ারি, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow