Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:২১ অনলাইন ভার্সন
আপডেট :
বরিশাল প্রেসক্লাবের সাবেক সম্পাদক মীর মনিরের ইন্তেকাল
নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল প্রেসক্লাবের সাবেক সম্পাদক মীর মনিরের ইন্তেকাল

বরিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আঞ্চলিক দৈনিক বরিশালের কথা’র প্রকাশক ও সম্পাদক মীর মনিরুজ্জামান ইন্তেকাল করেছেন। শুক্রবার বিকেল ৪টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ৫৮ বছর বয়সে তিনি মারা যান।

(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে মীর মনির স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।
 
মীর মনিরের দির্ঘদিনের সহকর্মী নিউজ টোয়েন্টি ফোরের ক্যামেরাপার্সন শাহিন সুমন জানান, বৃহস্পতিবার রাতে নগরীর শীতলাখোলার নিজ বাসায় অসুস্থ্য হয়ে পড়েন মীর মনিরুজ্জামান। ওই রাতইে তাকে ভর্তি করা হয় শেরে-ই বাংলা মেডিকেলে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার দুপুরে অ্যাম্বুলেন্স যোগে তাকে ঢাকায় পাঠানো হয়। পথিমধ্যে সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। এসময় তাকে ফরিদপুরের ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
 
মীর মনিরের আরেক সহকর্মী সাংবাদিক শামীম আহমেদ জানান, ১৯৮২ সালে দৈনিক লোকবানী পত্রিকার মাধ্যমে মীর মনিরুজ্জামানের সাংবাদিকতায় হাতেখড়ি। তিনি জাতীয় দৈনিক আজকের কাগজের বরিশালের স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। ২০০৮ সালে পত্রিকাটি বন্ধ হয়ে যায়। এরপর দীর্ঘ ৮ বছর আঞ্চলিক দৈনিক সত্য সংবাদ পত্রিকার সম্পাদকের দায়িত্ব পালন করেন। সর্বশেষ বরিশাল থেকে প্রকাশিত আঞ্চলিক দৈনিক ‘বরিশালের কথা‘র সম্পাদক ও প্রকাশক ছিলেন তিনি। এর আগে এক মেয়াদে বরিশাল প্রেসক্লাবের নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন সদা হাস্যজ্জল সবার প্রিয় মুখ মীর মনিরুজ্জামান।

বিডি-প্রতিদিন/২৪ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

 

 

আপনার মন্তব্য

up-arrow