Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:০৯ অনলাইন ভার্সন
বাবাকে রক্ষা করতে গিয়ে এসএসসি শিক্ষার্থী নিহত
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
বাবাকে রক্ষা করতে গিয়ে এসএসসি শিক্ষার্থী নিহত

বাবাকে সন্ত্রাসী হামলা থেকে রক্ষা করতে গিয়ে ছুরিকাঘাতে নিহত হয়েছেন ওয়াছিনুর রহমান আদিল নামে এক এসএসসি শিক্ষার্থী। এ ঘটনায় আদিলের বাবা বদিউল আলম বাচ্চুও মারাত্বক ভাবে আহত হয়েছেন।

তিনি মুমূর্ষ অবস্থায় একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার গভীর রাতে নগরীর বাকলিয়া থানাধীন রাজাখালী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর আজ শনিবার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করেছে আদিলের সহপাঠিরা। এসময় তারা আদিল হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি করেন। নিহত আদিল চট্টগ্রাম আইডিয়াল স্কুল এন্ড কলেজের বিজ্ঞান বিজ্ঞাগের শিক্ষার্থী ছিলেন। তিনি এবার এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে বাকলিয়া থানার ওসি আবুল মনসুর জানান, আদিলদের পারিবারিক জায়গায় ঘর তুলে ভাড়া দেয়া হয়। শুক্রবার ওই জায়গায় কিছু শ্রমিক কাজ করছিলেন। এসময় ভাড়াটিয়া আলমগীরের নিমার্ণ শ্রমিকদের হাতাহাতি হয়।

শ্রমিকদের সাথে হাতাহাতির পর আলমগীর তার পক্ষে কিছু লোকজন ডেকে আনেন। উত্তেজিত আলমগীর ও তার পক্ষের লোকজনকে বাচ্চু ও আদিল থামাতে গেলে তারা হামলার শিকার হন। পরে আদিল ও বাচ্চুকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছিল। সকাল সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আদিল মারা। এ ঘটনার মূল অভিযুক্ত আলমগীর একজন পরিবহন শ্রমিক। তাকে গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

নিহত আদিলের সহপাঠি জোবায়দুর আলম আশিক বলেন, আদিলের বাবাকে যখন সন্ত্রাসীরা হামলা করে, তখন বাবাকে রক্ষা করতে যায় আদিল। এসময় সন্ত্রাসীরা আদিলকে ছুরিকাঘাত করে। পরে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow