২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৩১

সিলেটে শীর্ষ সন্ত্রাসী নাবিল রাজা গ্রেফতার

অনলাইন ডেস্ক

সিলেটে শীর্ষ সন্ত্রাসী নাবিল রাজা গ্রেফতার

সিলেটে ৯ মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী নাবিল রাজাকে (২৯) নগরীর সুবিদবাজার এলাকার ৪৫ নম্বর বাড়ি শেখ মঞ্জিল থেকে গ্রেফতার করেছে র‌্যাব। নাবিল সুনামগঞ্জ জেলা সদরের হরিনাপাটি গ্রামের ফরহাদ রাজা চৌধুরীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।

শনিবার ভোর সোয়া ৬টায় তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সিলেট মহানগরীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে। র‌্যাবের মিডিয়া ইউংয়ের সহকারী পরিচালক জে এম ইমরান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কোতয়ালী থানার আম্বরখানা, দরগা, রিকাবীবাজার, আলিয়া মাদ্রাসা রোড, সুবিদবাজার পয়েন্ট, এয়ারপোর্ট থানাধীন আম্বরখানা পয়েন্ট হতে এয়ারপোর্ট রোড পর্যন্ত যত সন্ত্রাসী কর্মকাণ্ড হয় এর মূলহোতা নাবিল রাজা। বিভিন্ন সময়ে তার নামে একাধিক থানায় মামলা রুজু হয়। যার মধ্যে বেশ কয়েকটি মামলা বিচারাধীন রয়েছে। তার বিরুদ্ধে মহানগরীর এয়ারপোর্ট থানায় ৭টি, কোতোয়ালি মডেল থানায় দু’টি মামলা রয়েছে। নাবিল রাজা গ্রেফতার এড়ানোর জন্য দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন। গ্রেফতারের পর তাকে এসএমপির এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

বিডি-প্রতিদিন/ ২৫ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১২

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর