Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:৫১ অনলাইন ভার্সন
আপডেট :
'সাম্প্রদায়িকতা ও দুর্নীতির বিরুদ্ধে যুবকদের লড়াই চলমান রাখতে হবে'
অনলাইন ডেস্ক
'সাম্প্রদায়িকতা ও দুর্নীতির বিরুদ্ধে যুবকদের লড়াই চলমান রাখতে হবে'
ফাইল ছবি

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসরকারি বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, সাম্প্রদায়িকতা ও দুর্নীতির বিরুদ্ধে যুবকদের লড়াই চলমান রাখতে হবে।

আজ শনিবার কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ যুব মৈত্রীর সপ্তম জাতীয় সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

মেনন বলেন, মৌলবাদ সাম্রাজ্যবাদীদের সাথে যারা আপোস করে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ যুব আন্দোলন গড়ে তোলা দেশের যুব সমাজের রাজনৈতিক দায়িত্ব।  

তিনি আরও বলেন, হেফাজতের দাবি মেনে পাঠ্যপুস্তক পরিবর্তন করার ফলে তারা আজ ভাস্কর্য সরানোর দাবি তুলেছে। তাদের এই দাবির কাছে আত্মসমপর্ণের অর্থ হবে মুক্তিযুদ্ধের সকল ভাস্কর্যের অবমাননা। আর এর ফলে দেশে আবার মৌলবাদী সাম্প্রদায়িক শক্তির হবে জয়জয়কার। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রযাত্রা হবে চরমভাবে বাধাগ্রস্ত।

সংগঠনের সভাপতি মোস্তফা আলমগীর রতনের সভাপতিত্বে ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য নূর আহম্মদ বকুল, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, যুবজোটের যুগ্ম সম্পাদক সাঈদুর রহমান, সর্বভারতীয় গণতান্ত্রিক যুব ফেডারশনের সাধারণ সম্পাদক অভয় মুখার্জী, ভারতীয় বিপ্লবী যুবসংঘের সহ-সভাপতি নভকিরাম, তুরস্কের পিপিভিওয়াই এর সহসভাপতি এলিফ-ইলহামগ্লু, জামার্নির ওয়াইএলআর (এমএল) এর স্টেফান, ইযুথ ফেডারেশন অফ নেপালের উপদেষ্টা টপ বাহাদুর বিসি প্রমুখ বক্তব্য রাখেন।  

বিডি প্রতিদিন/২৫ ফেব্রুয়ারি ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow