Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৪২ অনলাইন ভার্সন
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৪৬
কুমিল্লা বিএনপিতে অতীতে গ্রুপিং থাকলেও এখন নেই: সাক্কু
কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লা বিএনপিতে অতীতে গ্রুপিং থাকলেও এখন নেই: সাক্কু

কুমিল্লা সিটি কর্পোরেশন(কুসিক) নির্বাচনে বিএনপির মনোনয়ন পেয়েছেন সদ্য বিদায়ী মেয়র মনিরুল হক সাক্কু। মনোনয়ন নিয়ে কুমিল্লা ফিরে সাংবাদিকদের সাথে তার প্রতিক্রিয়া জানান।

তিনি বলেন, কুমিল্লা বিএনপিতে অতীতে গ্রুপিং থাকলেও এখন নেই। বেগম জিয়া সে গ্রুপিং মিটিয়ে দিয়েছেন। আমি আর ইয়াছিন সাহেব একসাথে গিয়ে মনোনয়ন এনেছি। কুমিল্লা বিএনপি এখন ঐক্যবদ্ধ। আমরা সব সময় এক সাথে থাকবো। মঙ্গলবার দুপুরে নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক সাক্কু আরও বলেন, বিগত বছর বিএনপি কুসিক নির্বাচনে আসেনি বিধায় দল থেকে অব্যাহতি নিয়ে নির্বাচন করেছি, কারণ জনগণের সাথে আমাকে থাকতে হবে। এবার দল আমাকে মনোনয়ন দিয়েছে তাই আমি দলের প্রতি কৃতজ্ঞ।

প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা সম্পর্কে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী সাক্কু বলেন, তাকে আমি ছোট বোনের মতো দেখি।

তিনি আমার পরিষদে কাউন্সিলর ছিলেন। তিনি অনেক ভদ্র মেয়ে। কেউ আমার বিরুদ্ধে বললেও আমি তার বিরুদ্ধে আমি কিছু বলবো না। তার দল তাকে মনোনয়ন দিয়েছে, তিনি পাশ করতে চাইবেন, আমিও পাশ করতে চাইবো।

স্থানীয় আওয়ামীলীগের এমপি আ ক ম বাহউদ্দিন বাহারের সাথে তার ভালো সম্পর্কের বিষয়ে তিনি বলেন,এমপি সাহেব একটি, আমি আরেকটি দল করি। শুধু সিটির উন্নয়নে স্বার্থে তার সাথে মিলেছি। কারণ তিনি মন্ত্রণালয়ে গিয়ে অভিযোগ দিলে আমার কাজ আটকে যাবে। আমি মেয়র তো হয়েছি নগরের উন্নয়ন করার জন্য।

প্রসঙ্গত, ২০১২ সালের ৫ জানুয়ারি কুসিকের প্রথম নির্বাচনে মনিরুল হক সাক্কু স্বতন্ত্র প্রার্থী হয়ে বিজয়ী হন।


বিডি-প্রতিদিন/২৮ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow