Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:২২ অনলাইন ভার্সন
আপডেট :
২ দিনব্যাপী রেলের বার্ষিক ক্রীড়া সম্পন্ন
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
২ দিনব্যাপী রেলের বার্ষিক ক্রীড়া সম্পন্ন

দুই দিনব্যাপী চট্টগ্রামে বাংলাদেশ রেলওয়ের ৩৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মঙ্গলবার সম্পন্ন হয়েছে। প্রথম দিনে প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রনালয়ের সচিব ফিরোজ সালাউদ্দিন।

রেলওয়ে ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের সমাপনী দিনে চট্টগ্রামের রেলওয়ে পোলেগ্রাউন্ড মাঠে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) প্রকৌশলী মো. আবদুল হাইয়ের সভাপতিত্বে পুরস্কার বিতরণ করা হয়। এ অুনষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন রেলের অতিরিক্ত অনুষ্ঠানে রেলের মহাপরিচালক (আই) কাজী রফিকুল আলম, মো. শামসুজ্জামান (আরএস), মো.হাবিবুর রহমান (অপারেশন)।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক মো.খায়রুল আলম, চিফ কমান্ডেন্ট মো.আমিনুর রশিদ, রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান প্রকৌশলী মো.শহীদুল ইসলাম, প্রধান সংকেত ও টেলিযোগাযোগ প্রকৌশলী চন্দন কান্তি দাস, প্রধান যন্ত্র প্রকৌশলী মঞ্জুর-উল-আলম চৌধুরী, রেলওয়ে পশ্চিমাঞ্চলের প্রধান প্রকৌশলী মো. রমজান আলী, পশ্চিমাঞ্চলের চিফ কমান্ডেন্ট মো. শাহ আলম ভূঁইয়া প্রমুখ।

বক্তারা বলেন, এক সময় ক্রাড়াঙ্গনে রেলের বিরল পদচারণা ছিল। কিন্তু এখন অনেক পিছিয়ে পড়েছি। অবশ্য পিছিয়ে পড়ার অনেক যৌক্তিক কারণও রয়েছে। এক সময় রেলওয়ের ক্রিকেট ও ফুটবল টিম জাতীয় দলে খেলেছে। এখন কোন খেলায় অংশ নিতে পারে না। এই অবস্থা থেকে আমাদের উঠে আসতে হবে।

বিডি-প্রতিদিন/২৮ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow