Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১ মার্চ, ২০১৭ ০৪:৪৩ অনলাইন ভার্সন
আপডেট : ১ মার্চ, ২০১৭ ১৮:০৭
গাবতলীতে পুলিশের রেকারে আগুন, অ্যাম্বুলেন্স ভাঙচুর
অনলাইন ডেস্ক
গাবতলীতে পুলিশের রেকারে আগুন, অ্যাম্বুলেন্স ভাঙচুর
সংগৃহীত ছবি

রাজধানীর গাবতলী বাস টার্মিনালের সামনের পুলিশের রেকারে আগুন দিয়েছে পরিবহন শ্রমিকরা। এ সময় সাতটি অ্যাম্বুলেন্সেও অগ্নিসংযোগ করেছে তারা।

এছাড়াও বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করেছে ধর্মঘটে অবস্থানকারী এই সব পরিবহন শ্রমিকরা।

মঙ্গলবার সন্ধ্যার পর থেকে রাত দেড়টা পর্যন্ত গাবতলী বাস টার্মিনালে এ তাণ্ডব চালায় পরিবহন শ্রমিকরা। এ সময় এই শ্রমিকরা আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের লক্ষ্য করে ইট ছুঁড়েন। আর আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের ছত্রভঙ্গ করতে ছুড়েন ফাঁকা গুলি।

এদিকে গাবতলী থেকে আমিনবাজার পর্যন্ত সড়কে টায়ার জ্বালিয়ে যান চলাচল বন্ধ করে রেখেছেন পরিবহন শ্রমিকরা। যার ফলে গন্তব্যে পৌঁছাতে পারছে না বিভিন্ন পরিবহন। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা শ্রমিকদের ছত্রভঙ্গ করতে মাজার রোড মোড়ে অবস্থান নিয়েছেন। থমথমে অবস্থা বিরাজ করছে পুরো গাবতলী এলাকায়।

মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, "শ্রমিকরা ঢাকার ভেতরে বিভিন্ন গাড়ি ঢুকতে বাধা দিচ্ছিল। পুলিশ তা প্রতিহত করতে গেলে রাতে আগুন তারা লাগিয়ে দেয়। এ সময় পরিবহন শ্রমিকরা পাশের ইট ভাটা থেকে ইট সংগ্রহ করে পিকেটিং শুরু করে। বিশেষ করে তারা পুলিশ ছাড়াও সাংবাদিকদের ওপর হামলা চালায়। আশপাশের গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। "

ঢাকা মেডিকেল কলেজ ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানিয়েছেন, "শ্রমিকদের ছুড়া ইটের আঘাতে বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছে। তারা  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। "

 


বিডি-প্রতিদিন/ ১ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৫

আপনার মন্তব্য

up-arrow