Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১ মার্চ, ২০১৭ ১২:৪০ অনলাইন ভার্সন
আপডেট : ১ মার্চ, ২০১৭ ১২:৪২
গাবতলীতে সংঘর্ষে আহত বাসচালকের মৃত্যু
অনলাইন ডেস্ক
গাবতলীতে সংঘর্ষে আহত বাসচালকের মৃত্যু

রাজধানীর গাবতলীতে পুলিশের সঙ্গে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে গুলিবিদ্ধ বাসচালক মারা গেছেন। নিহত বাসচালক শাহ আলম (৪৫) বৈশাখী পরিবহনের চালক ছিলেন বলে জানা গেছে।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে নয়টার দিকে পুলিশের সঙ্গে সংঘর্ষে বাসচালক শাহ আলম আহত হন। তিনি পেটে গুলিবিদ্ধ হন। প্রথমে তাকে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বেলা ১১টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহ আলমকে মৃত ঘোষণা করেন।

পরিবহনশ্রমিকদের অনির্দিষ্টকালের ধর্মঘটে গতকাল মঙ্গলবারও ঢাকা থেকে দূরপাল্লার কোনো বাস ছাড়েনি, ঢাকার বাইরে থেকেও আসেনি কোনো বাস। রাজধানীতে বাস চলেছে হাতে গোনা। গতকাল মঙ্গলবার রাতে রাজধানীর গাবতলী আন্তজেলা বাস টার্মিনালের সামনে শ্রমিকদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের সময় টার্মিনালের সামনের সড়কে অ্যাম্বুলেন্সসহ বেশ কিছু যানবাহন ভাঙচুর করে বিক্ষোভকারীরা। এ সময় পুলিশের চার সদস্যসহ আটজন আহত হয়েছেন। সারারাত গাবতলী এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করে। বুধবার সকালেই ফের সংঘর্ষ শুরু হয়। এক পর্যায়ে পুলিশ অভিযান চালিয়ে বেশ কয়েকজনকে আটক করলে দুপুর নাগাদ পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে বলে দাবি করেছে পুলিশ।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow