Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২ মার্চ, ২০১৭ ১২:২৮ অনলাইন ভার্সন
আপডেট : ২ মার্চ, ২০১৭ ১৩:৩২
'বিএনপি-খালেদাবিহীন নির্বাচন জনগণ প্রতিহত করবে'
নিজস্ব প্রতিবেদক
'বিএনপি-খালেদাবিহীন নির্বাচন জনগণ প্রতিহত করবে'
ফাইল ছবি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ''বিএনপিকে বাদ দিয়ে, খালেদা জিয়া বাদ দেশে কোনো নির্বাচন হবে না। জনগণকে সেই নির্বাচন প্রতিহত করবে।

''

গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদের বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত রাজধানীর ইঞ্জিয়ার্স ইনস্টিটিউটের সামনে অবস্থান কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু প্রমুখ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

গ্যাসের দাম বৃদ্ধিকে গণবিরোধী সিদ্ধান্ত মন্তব্য করে মির্জা ফখরুল আরও বলেন, এই সরকার অগণতান্ত্রিক, জনবিচ্ছিন্ন ও অনির্বাচিত। তাই তারা এমন সিদ্ধান্ত নিতে পেরেছে। অবিলম্বে তিনি গ্যাসের মূল্য বৃদ্ধির দাবি জানান।

কর্মসূচি অংশ নিয়ে ড. খন্দকার মোশাররফ অভিযোগ করে বলেন, ''এই সরকার যেহেতু জনগণের ভোটে নির্বাচিত নয়, তাই তারা গ্যাসের দাম বৃদ্ধির মতো গণবিরোধী সিদ্ধান্ত নিতে পেরেছে। ''

আয়েক স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ''অবিলম্বের পদত্যাগ করে নির্বাচন দিন। এই নিয়ে কোনো তাল-বাহানা করবেন না। কোনো ষড়যন্ত্র মেনে নেওয়া হবে না। ''

আমীর খসরু বলেন, 'এখন বক্তব্য দেওয়ার সময় নয়। আন্দোলন ও প্রতিবাদের সময়। ''

অবস্থান কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, ডা. এ জেড এম জাহিদ হোসেন, নিতাই রায় চৌধুরী, আহমেদ আজম খান, চেয়ারপার্সনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, বিএনপির কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান হাবিব, আজিজুল বারী হেলাল প্রমুখ।


বিডি-প্রতিদিন/০২ মার্চ, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow