Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২ মার্চ, ২০১৭ ১৭:০৫ অনলাইন ভার্সন
আপডেট :
'জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে সরকার'
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
'জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে সরকার'

মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, এ সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। দেশের সাধারণ মানুষের কথা চিন্তা না করে গ্যাসের মূল্য অস্বাভাবিক হারে বৃদ্ধি করেছে।

গ্যাসের মূল্যবৃদ্ধির সাথে পরিবহনভাড়াসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি লাগামহীনভাবে বেড়ে যাচ্ছে।

বৃহস্পতিবার সকালে নগরীর নুর আহমেদ সড়কে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে অবস্থান প্রতিবাদ কর্মসূচি চলাকালে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, সরকার দলীয় মন্ত্রী শাহজাহান খান এর নেতৃত্বে পরিবহন ধর্মঘটের নামে সারা দেশে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। আদালতের রায়ের বিরুদ্ধে যদি বিএনপির কেউ কথা বলে তাহলে সাথে সাথে আদালত অবমানার মামলা হয়। কিন্তু সরকার দলীয় মন্ত্রী হাই কোর্টের রায়ের বিরুদ্ধে রাজপথে ত্রাস সৃষ্টি করলে কোন মামলা হয় না।

বিএনপির এই প্রতিবাদ কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, বিএনপি নেতা মোহাম্মদ মিয়া ভোলা, সাংবাদিক জাহিদুল করিম কচি, মোহাম্মদ আলী, এস.এম. সাইফুল আলম, শ্রমিকনেতা শেখ নুরুল­াহ বাহার, কাজী বেলাল উদ্দিন প্রমুখ।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow