Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৩ মার্চ, ২০১৭ ২০:২০ অনলাইন ভার্সন
আপডেট :
চট্টগ্রামে ভাইয়ের গুলিতে ভাই খুন
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
চট্টগ্রামে ভাইয়ের গুলিতে ভাই খুন
প্রতীকী ছবি

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নে পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের গুলিতে বড় ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতের নাম শাহজাহান মিয়া (৪৫)।

শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।  

নিহত শাহজাহানের পাঁচজন সন্তান রয়েছে। তিনি পেশায় কৃষক ছিলেন।  

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত শাহজাহানরা তিন ভাই। শাহজাহান ভাইদের মধ্যে মেজ। পাঁচ বছর আগে তাঁর ছোট ভাই বদিউল আলমের শ্যালকের সঙ্গে ছোট বোন নুর নাহারের বিয়ে হয়। বোনের আপত্তি সত্ত্বেও এক মাস আগে বদিউলের শ্যালক আরেকটি বিয়ে করেন। এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।   

নিহত শাহজাহানের বড় ভাই শাহ আলম বলেন, শুক্রবার সকালে শাহজাহান বদিউলের কাছে বিষয়টি জানতে চাইলে বদিউল ক্ষিপ্ত হয়ে ওঠেন। এক পর্যায়ে বাড়ির উঠানে শাহজাহানকে গুলি করে পালিয়ে যান বদিউল। গুরুতর আহত অবস্থায় ১১টার দিকে শাহজাহানকে চমেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।  

শাহ আলম আরো বলেন, তাঁর কাছে একটি বন্দুক আছে জানতাম। তবে এটির লাইসেন্স ছিল না। এ ঘটনায় আমরা মামলা দায়ের করব।     

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, পারিবারিক কলহের জেরে ছোট ভাই বদিউল বড় ভাই শাহজাহানকে গুলি করে হত্যা করেছে। অভিযুক্ত বদিউলকে গ্রেফতারে অভিযান পরিচালনা করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ডাকাতি ও মারামারির তিনটি মামলা আছে বাঁশখালী থানায়। আর নিহত শাহজাহানের বিরুদ্ধেও মারামারির একটি মামলা আছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রয়েছে।


বিডি প্রতিদিন/৩ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow