Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ৪ মার্চ, ২০১৭ ১৭:৫৮ অনলাইন ভার্সন
আপডেট : ৪ মার্চ, ২০১৭ ১৮:১৬
বরিশালে ফের ব্যাগ ফেলে পালালো ওষুধ কোম্পানির প্রতিনিধিরা
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বরিশালে ফের ব্যাগ ফেলে পালালো ওষুধ কোম্পানির প্রতিনিধিরা

বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল থেকে আবারও বিভিন্ন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের ব্যাগ জব্দ করা হয়েছে। সঙ্গে পাওয়া গেছে পাঁচটি মুঠোফোনও।

রোগী দেখার সময় বর্হিবিভাগের চিকিৎসকদের সামনে ভীড় করার অভিযোগে সকাল পৌঁনে ১০টার দিকে অভিযান চালায় হাসপাতাল কর্তৃপক্ষ। এ সময় ওষুধ কোম্পানির প্রতিনিধিদের ফেলে যাওয়া ছয়টি ব্যাগ এবং পাঁচটি মুঠোফোন জব্দ করে হাসপাতাল কর্তৃপক্ষ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে আকস্মিক একদল চিকিৎসক ওষুধ কোম্পানির প্রতিনিধিদের হাসপতালের ভেতরে দেখে ক্ষোভ প্রকাশ করেন। এ সময় তারা হাসপাতালের ভেতরে থাকা ওষুধ কোম্পানির প্রতিনিধিদের ব্যাগগুলো জব্দ করা শুরু করেন। অবস্থা বেগতিক দেখে অনেকে দ্রুত সটকে পরেন। কেউ কেউ ব্যাগ ফেলে পালিয়ে যান।

হাসপাতালের পরিচালক ডা. এসএম সিরাজুল ইসলাম জানান, ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের আন্তঃবিভাগ এবং বহির্বিভাগে সকাল সাড়ে ৯টার পর না থাকতে অনুরোধ জানানো হয়েছিলো। কিন্তু ওই অনুরোধ তারা মানছেন না। তারা সকাল থেকে রাত পর্যন্ত হাসপাতালের ভেতরে অবস্থান করেন।

এই অভিযোগে এর আগেও দুইবার তাদের সতর্ক করাসহ শতাধিক ব্যাগ জব্দ করা হয়। হাসপাতালের বহির্বিভাগ চলাকালীন যাতে হাসপাতলের ভেতর এবং বহির্বিভাগে কোন বিক্রয় প্রতিনিধি প্রবেশ না করে সে জন্য একটি মনিটরিং টিম গঠন করা হয়েছে। ওই টিম  শনিবার তৃতীয় দফায় অভিযান চালিয়ে ব্যাগ এবং মুঠোফোন জব্দ করে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow