Bangladesh Pratidin

ফোকাস

  • এমপি বদিসহ মাদকের সাথে যেই জড়িত থাক না কেন সবাইকে আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের
  • ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ১ জুন
  • প্রেসিডেন্ট নির্বাচন নিয়ে বিতর্ক ; এবার ভেনেজুয়েলার দুই কূটনীতিককে বহিষ্কার করল যুক্তরাষ্ট্র
  • পৃথিবীর হয়ে যুক্তরাষ্ট্র সিদ্ধান্ত নেবে না, রুহানির হুঙ্কার
  • ডিএসসিসির নির্দেশনা উপেক্ষা করে বেশি দামে মাংস বিক্রির অভিযোগ
  • তালিকা অনুযায়ী সব মাদক ব্যবসায়ীকে আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  • মাদকবিরোধী অভিযানে পাঁচ জেলায় ‘বন্দুকযুদ্ধে’ ৮ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ৪ মার্চ, ২০১৭ ১৯:৫৯ অনলাইন ভার্সন
রাজশাহীতে বিপ্লব হত্যায় মামলা, লাশ নিয়ে বিক্ষোভ
রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
রাজশাহীতে বিপ্লব হত্যায় মামলা, লাশ নিয়ে বিক্ষোভ

রাজশাহী মহানগরীতে প্রকাশ্যে ছুরি মেরে বিপ্লব হোসেন (২৮) নামে এক যুবককে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। শুক্রবার দিবাগত রাত পৌনে ১২টায় নিহতের বড় ভাই আসাদ ওরফে বুলবুল বাদী হয়ে মামলাটি দায়ের করেন। নগরীর মতিহার থানার পরিদর্শক মাহবুব আলম এ তথ্য নিশ্চিত করেছেন। মামলাটির তদন্তও করছেন তিনি।

মাহবুব আলম জানান, মামলায় তিন জনকে আসামি করা হয়েছে। তারা হলেন, নিহত বিপ্লবের সাবেক শ্বশুর হাবিবুর রহমান (৫০), হাবিবুরের ছেলে রনি আহমেদ (২৮) ও তাদের প্রতিবেশী সাইদুর রহমান (৪০)।

তিনি আরও জানান, শুক্রবার বিকেলের ওই হত্যাকাণ্ডের পর সবাই পালিয়ে গেছেন। তাই কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারের চেষ্টা চলছে। শনিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে নিহত বিপ্লবের মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে।

এদিকে আসামিদের গ্রেফতারের দাবিতে শনিবার বিকেলে লাশ নিয়ে বিক্ষোভ করেছে এলাকাবাসী। নগরীর কাজলা এলাকায় রাজশাহী-ঢাকা মহাসড়ক আধাঘন্টা অবরোধ করে রাখেন তারা। এ সময় তারা খুনিদের ফাঁসি দাবি করে শ্লোগান দেন। পরে পুলিশ গিয়ে তাদের সরিয়ে দেয়।

নিহতের পরিবারের দাবি, শুক্রবার বিকেলে বাড়ির সামনেই বিপ্লবের বুকের দুই স্থানে ছুরিকাঘাত করেন রনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ হত্যাকাণ্ডে সহায়তা করেছেন রনির বাবা হাবিবুর রহমান ও প্রতিবেশী সাইদুর রহমান।

মামলার তদন্ত কর্মকর্তা বলছেন, ঘটনার সময় তিন আসামিই ঘটনাস্থলে ছিলেন বলে মামলার এজাহারে দাবি করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow