Bangladesh Pratidin

প্রকাশ : ৪ মার্চ, ২০১৭ ২১:২৫ অনলাইন ভার্সন
মন্ত্রীর সাথে সেলফি তোলার চেষ্টা, কনস্টেবল প্রত্যাহার
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
মন্ত্রীর সাথে সেলফি তোলার চেষ্টা, কনস্টেবল প্রত্যাহার

বরিশাল সরকারি মহিলা কলেজের নবীন বরণ অনুষ্ঠান শেষে প্রধান অতিথি শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি’র সাথে মুঠোফোনে সেলফি তোলার চেষ্টা করার অভিযোগে পুলিশের এক কনস্টেবলকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। শনিবার দুপুর দেড়টার দিকে এই ঘটনায় পুলিশের পদস্থ কর্মকর্তরা বিব্রত হন। লাইনে সংযুক্ত করা কনস্টেবল রবিউল আউয়াল পুলিশ লাইনের বাদক দলের সদস্য। এদিন শিল্পমন্ত্রীর প্রটোকল (নিরাপত্তা) দায়িত্ব দলের একজন সদস্য ছিলেন রবিউল আউয়াল।

প্রত্যক্ষদর্শীরা বলেন, অনুষ্ঠান শেষে মন্ত্রী হেটে অধ্যক্ষের কার্যালয়ের দিকে যাচ্ছিলেন। ওই কনস্টেবল তার যাওয়ার রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। কাছাকাছি দূরত্বে পৌঁছামাত্র রবিউল মন্ত্রীর সঙ্গে সেলফি তোলার চেষ্টা করলে মন্ত্রী তাকে সরিয়ে দেন।

মেট্রেপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিন) গোলাম রউফ খান বলেন, শিল্পমন্ত্রী মহিলা কলেজের নবীন বরণ অনুষ্ঠান শেষে দুপুরের আহারের জন্য কলেজ অধ্যক্ষের কার্যালয়ের দিকে যাচ্ছিলেন। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কনস্টেবল রবিউল তার মুঠোফোনে মন্ত্রীর হাঁটাবস্থায় একটি সেলফি তোলার চেষ্টা করেন। এতে শিল্পমন্ত্রী রুষ্ট হন এবং তাকে ভৎসনা করেন। এতে উপস্থিত পুলিশ কর্মকর্তারা বিব্রত হন। সাথে সাথে তাকে মন্ত্রীর প্রটোকল দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। প্রটোকল দায়িত্ব পাওয়া অন্যান্য পুলিশ সদস্যদের ভিআইপি’দের সাথে সেলফি তুলতে নিরুৎসাহিত করার জন্য রবিউলকে তার দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে।

মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (সদর) কামরুল আমীন বলেন, মন্ত্রীর সাথে সেলফি তোলার চেষ্টা করার অভিযোগ তদন্ত হবে। অভিযোগ প্রমানিত হলে কনস্টেবল রবিউল আউয়ালের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow