Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৭ মার্চ, ২০১৭ ১৭:১৭ অনলাইন ভার্সন
আপডেট : ৭ মার্চ, ২০১৭ ১৭:২৬
গণধর্ষণের অভিযোগে স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে গৃহবধূর মামলা
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
গণধর্ষণের অভিযোগে স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে গৃহবধূর মামলা
প্রতীকী ছবি

বরিশালে গণধর্ষনের অভিযোগে স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন এক গৃহবধূ। গত সোমবার বরিশাল নারী ও শিশু নির্যাতন অপরাধ ট্রাইব্যুনালে এই মামলা দায়েরের পর বিচারক শেখ মো. আবু তাহের বাদীর অভিযোগ এজাহার হিসাবে গ্রহণ করার জন্য বরিশাল কোতোয়ালী মডেল থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

 

মামলা দায়েরকারী গৃহবধূ নগরীর রূপাতলী এলাকার মৃত আবুল হোসেন হাওলাদারের মেয়ে ও একই এলাকার মো. ইউনুস খলিফার স্ত্রী। মামলায় স্বামীর বিরুদ্ধে গণধর্ষণকারী ৩ জনকে সহায়তা করার অভিযোগ করা হয়। মামলার অপর আসামিরা হলেন, ইউনুসের চাচাত ভাই লিটন খলিফা, একই এলাকার রিপন মাঝি ও কবির খান।  

মামলার এজাহার উল্লেখ করা হয়, ইউনুসের সঙ্গে ওই গৃহবধূর বিয়ে হয় ২০১২ সালে। পরিবারিক কলহের জের ধরে ২০১৫ সালে তাদের বিচ্ছেদ হয়। একই বছর ফের তাদের বিয়ে হয়। দ্বিতীয়বার বিয়ের পর থেকে ইউনুস স্ত্রীর সঙ্গে দুর্ব্যবহার করে আসছিল। স্ত্রী এর প্রতিবাদ করায় ইউনুস তাকে বাড়ি থেকে বের করে দেওয়ার হুমকি দেয়।  

গত ১ মার্চ রাতে জরুরী কাজের কথা বলে স্ত্রীকে নিয়ে ঘরের বাইরে যায় ইউনুস। বাড়ির অদূরে নির্জন স্থানে যাওয়ার পর সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা লিটন, রিপন, কবির খান এবং অজ্ঞাতনামা অপর একজন পর্যায়ক্রমে গৃহবধূকে ধর্ষণ করে। এসময় স্বামী ইউনুস পাহাড়া দিয়ে ধর্ষকদের সহায়তা করে।  


বিডি প্রতিদিন/৭ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow