Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৩ মার্চ, ২০১৭ ০৯:০৫ অনলাইন ভার্সন
আপডেট : ১৩ মার্চ, ২০১৭ ১০:২৬
রাজশাহীতে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
রাজশাহীতে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

রাজশাহী মহানগরীতে পুলিশের গুলিতে আফজাল হোসেন ওরফে ফয়সাল (৩২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের দুই সদস্যও আহত হয়েছেন।

রবিবার রাত ২টার দিকে নগরীর মতিহার থানার জাহাজঘাট এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান নগরীর মতিহার থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম।  

নিহত ফয়সাল নগরীর খোঁজাপুর গোরস্থান এলাকার রিয়াজুল ইসলামের ছেলে।

পরিদর্শক মাহবুব আলম বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে সহকারী কমিশনার সুশান্ত রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল জাহাজঘাট এলাকায় অভিযান চালায়। পুলিশ আফজালকে গ্রেফতারের জন্য তার বাড়ি ঘিরে ফেলে। এসময় হাসুয়া নিয়ে পুলিশের উপর আক্রমন করে আফজাল। পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুড়লে আফজাল গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশের দুই সদস্যও হাসুয়ার আঘাতে আহত হয়েছেন।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আজিজুল ইসলাম জানান, গুলিবিদ্ধ অবস্থায় রাত আড়াইটার দিকে আফজালকে হাসপাতালে নিয়ে আসা হয়। তবে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়। তিনি আরও জানান, হাসপাতালে মতিহার থানা জোনের সহকারী কমিশনার (এসি) সুশান্ত চন্দ্র রায় ও কনস্টেবল সুজন রায় প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তারা হাসুয়ার আঘাতে আহত হয়েছেন।

বিডি-প্রতিদিন/১৩ মার্চ, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow