Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৭ ১৮:০৩ অনলাইন ভার্সন
অবশেষে রেলের সেই ‘কোটি টাকার টেন্ডার' স্থগিত
সাইদুল ইসলাম, চট্টগ্রাম:
অবশেষে রেলের সেই ‘কোটি টাকার টেন্ডার' স্থগিত

অবশেষে রেলওয়ের সেই ‘কোটি টাকার টেন্ডার স্থগিত’ করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। আজ বৃহস্পতিবার দরপত্র বিজ্ঞপ্তি (সংশোধিত) উল্লেখ করে দরপত্রটি অনিবার্য কারণবশত স্থগিত করে আদেশ জারি করেছে পূর্বাঞ্চল চীফ কর্মাশিয়াল ম্যানেজার (সিসিএম) দপ্তর।

এর আগে গত ৭ মার্চ বাংলাদেশ প্রতিদিন পত্রিকার অনলাইনে ‘রেলের টেন্ডার সমঝোতায় রেল কর্মকর্তা-কর্মচারিরা’ এমন শিরোনামে সংবাদ প্রকাশিত হয়েছিল।  

রেলওয়ে সূত্রে জানা যায়, নিয়মতান্ত্রিকভাবে গত ২ মার্চ বহুল প্রচারিত দৈনিক পত্রিকায় পৃথক ৪টি ও ২টি কাজের দরপত্রের বিজ্ঞপ্তি দিয়েছেন পূর্বাঞ্চলের চীফ কর্মাশিয়াল ম্যানেজার (সিসিএম) সরদার শাহাদাত আলী। পূর্বাঞ্চল রেলওয়ের কর্মাশিয়াল দপ্তরের ঢাকা ও চট্টগ্রামের ৬টি কাজের মধ্যে ২টির ৪০ লাখ টাকা এবং ৪টির ৬০ লাখ টাকার কাজ ছিল বলে রেল সূত্রে জানা গেছে। পৃথকভাবে এ ছয়টি কাজের মধ্যে রয়েছে একটি গ্রুপে রয়েছে ঢাকা বিভাগের বিভিন্ন স্টেশনের জন্য টাকা গণনা ও জাল টাকা সনাক্ত মেশিন সরবরাহ এবং চট্টগ্রাম বিভাগের বিভিন্ন স্টেশনের জন্য টাকা গণনা ও জাল টাকা সনাক্ত মেশিন সরবরাহের দুটি কাজ। অপর ৪টি গ্রুপে ছিল ১, চট্টগ্রাম বিভাগের বিভিন্ন স্টেশনের জন্য তিন আসন বিশিষ্ট ওয়েটিং চেয়ার সরবরাহ ২, ঢাকা বিভাগের বিভিন্ন স্টেশনের জন্য তিন আসন বিশিষ্ট ওয়েটিং চেয়ার সরবরাহ ৩, ঢাকা বিভাগে বিভিন্ন স্টেশনের জন্য আলমিরা সরবরাহ এবং ৪, চট্টগ্রাম বিভাগে বিভিন্ন স্টেশনের জন্য আলমিরা সরবরাহের কাজের দরপত্র আহবান করা হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow