Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৭ ১৯:৪৭ অনলাইন ভার্সন
আপডেট :
১০টি বিদ্যালয়ের ৩০০ শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ বিতরণ
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
১০টি বিদ্যালয়ের ৩০০ শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ বিতরণ

সিটি গভর্নেন্স প্রকল্পের আওতায় জাইকার অর্থায়নে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) এলাকায় দারিদ্র হ্রাস ও বস্তি উন্নয়ন কর্মসূচির অধীনে পরিচালিত প্রাথমিক স্তরে ১০টি বস্তির ১০টি প্রাক প্রাথমিক বিদ্যালয়ের ৩০০ শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। আজ দুপুরে নগর ভবনের কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ সব উপকরণ বিতরণ করেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

দারিদ্র হ্রাস ও বস্তি উন্নয়ন স্থায়ী কমিটির সভাপতি জহুরুল আলম জসিমের সভাপতিত্ব অনুষ্ঠিত সভায় অন্য্যাদের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিলর মো. আবদুল কাদের, মো. আজম, প্রধান রাজস্ব কর্মকর্তা ড. মুহাম্মদ মুস্তাফিজুর রহমান, স্থপতি একেএম রেজাউল করিম, সিনিয়র বস্তি উন্নয়ন কর্মকর্তা সনজিৎ কুমার দাশ, বস্তি উন্নয়ন কর্মকর্তা মঈনুল হোসেন আলি প্রমুখ।

আ জ ম নাছির উদ্দীন বলেন, অস্বচ্ছল ও হতদরিদ্র জনগোষ্ঠী বস্তি এলাকায় বসবাস করে। তাদের সন্তানদের শিক্ষার দায়িত্ব সরকার যথাযথভাবে পালন করে যাচ্ছে। বিনামূল্যে পাঠ্যবই, অধ্যয়ন, উপ-বৃত্তিসহ বহুমুখী সুযোগ সুবিধা দিয়ে বস্তিবাসী অস্বচ্ছল ও হতদরিদ্র জনগোষ্ঠীর সন্তানদের আলোকিত মানুষ করার প্রয়াস চলছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

আপনার মন্তব্য

up-arrow