Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৭ ২০:০৩ অনলাইন ভার্সন
'এই কমিশনের নির্বাচন পরিচালনার অভিজ্ঞতা নেই'
মহিউদ্দিন মোল্লা, কুমিল্লা:
'এই কমিশনের নির্বাচন পরিচালনার অভিজ্ঞতা নেই'

সুশাসনের জন্য নাগরিক (সুজন) সম্পাদক ড.বদিউল আলম মজুমদার বলেছেন, এই নির্বাচন কমিশনের দায়িত্বশীলদের নির্বাচন পরিচালনার কোনো পূর্ব অভিজ্ঞতা নেই। তারা প্রায় সবাই নতুন।

সম্প্রতি বাংলাদেশের নির্বাচনের পরিবেশ ইতিবাচক ছিলো না। বর্তমান প্রধান নির্বাচন কমিশনার একজন সজ্জন ব্যক্তি বলে জানি। তিনি বিভিন্ন মাধ্যমে সুষ্ঠু নির্বাচনের আশ্বাস দিয়েছেন। আশা করি তিনি তার সে কথা রেখে কুমিল্লা সিটি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করবেন।

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থীদের নিয়ে আয়োজন করা পরিচিতি ও জনগণের মুখোমুখি অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা টাউনহল মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র প্রার্থীদের মধ্যে বিএনপি প্রার্থী মনিরুল হক সাক্কু, জাতীয় সমাজতান্ত্রিক দলের শিরিন আক্তার ও স্বতন্ত্র প্রার্থী মামুনুর রশিদ উপস্থিত ছিলেন। আওয়ামী লীগ প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা উপস্থিত ছিলেন না।

সুজন কুমিল্লার সভাপতি প্রফেসর মুমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার।

বক্তব্য রাখেন সুজনের কেন্দ্রীয় সমন্বয়কারী দিলীপ কুমার সরকার, সুজন কুমিল্লার সহ-সভাপতি শাহ মোহাম্মদ আলমগীর খান।
অনুষ্ঠানে মেয়র প্রার্থীরা আগামী দিনে নির্বাচিত হলে নগরীর উন্নয়নে কি কি কাজ করবেন তা তুলে ধরেন। পরে ভোটারদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন প্রার্থীরা।  

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow