Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৭ ২১:১৭ অনলাইন ভার্সন
আপডেট :
'বর্জ্য ব্যবস্থাপনায় যুগান্তকারী পদক্ষেপের প্রক্রিয়া এগিয়ে চলছে'
আফজাল, টঙ্গী:
'বর্জ্য ব্যবস্থাপনায় যুগান্তকারী পদক্ষেপের প্রক্রিয়া এগিয়ে চলছে'

গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ বলেছেন, বর্জ্য ব্যবস্থাপনায় যুগান্তকারী পদক্ষেপের প্রক্রিয়া এগিয়ে চলছে। নগরীর প্রধান সমস্যা হচ্ছে বর্জ্য।

আমি দায়িত্ব নেওয়ার পর অসীম সাহস নিয়ে পরিষদকে সঙ্গে নিয়ে একের পর এক নগর উন্নয়নে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় গাজীপুরের প্রধান সমস্যা রোধে বিশাল একটি জায়গা নিয়ে বর্জ্য ব্যবস্থাপনার পাশাপাশি টিটমেন্ট প্লান কার্যক্রম এগিয়ে চলছে।

পরিচ্ছন্ন নগরায়নে নগরবাসীর ভূমিকা ও সিটি কর্পোরেশনের করনীয় শীর্ষক জনতার মুখোমুখি অনুষ্ঠানে আজ সন্ধ্যায় নগরীর মাজুখান এলাকায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাউন্সিলর মাসুদ হাসান বিল্লালের সঞ্চালনায় আজিজুর রহমান শিরিষের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টঙ্গী জোনের সভাপতি কাউন্সিলর হেলাল উদ্দিন, কাউন্সিলর আবুল হোসেন, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, কাউন্সিলর হোসনে আরা জুলি প্রমূখ।

মেয়র কিরণ আরো বলেন, সমাজে বসবাসের সময় যে বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনায় রাখতে হবে তা হলো আমাদের পরিবেশের পরিচ্ছন্নতা। আমাদের চারপাশ আমাদের দ্বারাই নোংরা হয়। তাই নিদিষ্ট স্থানে ময়লা আর্বজনা ফেলে পরিবেশ সুন্দর রাখা আমাদেরই দায়িত্ব। আলোচনা শেষে প্রশ্ন পর্বে এলাকাবাসীর বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিনি।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow