Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৭ মার্চ, ২০১৭ ২০:৫৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ মার্চ, ২০১৭ ২১:৫৯
ব্যাংকের ভেতর চোর!
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:
ব্যাংকের ভেতর চোর!

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) গোদাগাড়ী উপজেলা শাখা কার্যালয়ের ভেতর থেকে এক চোরকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেলে তাকে আটক করা হয়।

তার নাম মো. রাব্বি (১৮)। সে রাজশাহী মহানগরীর শালবাগান রবের মোড় এলাকার মো. মামুনের ছেলে।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) হিপজুর আলম মুন্সি জানান, বিকেলে ব্যাংকের এক পাশের একটি কাঠের দরজা কেটে ভেতরে ঢুকেছিল রাব্বি। এরপর সে উঁকি দিয়ে বাইরের পরিবেশ বোঝার চেষ্টা করছিল। এ সময় উপজেলা সদরের নারায়ণ দাস নামে এক সাইকেল মেকার ওই দিকে গিয়েছিলেন। নারায়ণ ব্যাংকের ভেতর থেকে ওই চোরকে উঁকি দিতে দেখে আরও কয়েকজনকে খবর দেন। পরে সবাই মিলে ব্যাংকের ভেতর গিয়ে ওই চোরকে আটক করেন। খবর পেয়ে পুলিশ তাকে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় ব্যাংকের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান ওসি।

রাকাবের ওই শাখার ব্যবস্থাপক কামরুল হাসান জানান, ব্যাংকের প্রহরী রাকিব আলী আসরের নামাজ পড়তে গিয়েছিলেন। আর এদিন উপজেলা সদরের সব দোকানপাটও বন্ধ থাকে। এই সুযোগে চোর রাব্বি কাঠের দরজা ভেঙে ভেতরে ঢোকে। তবে সে লকার পর্যন্ত পৌঁছাতে পারেনি। এর আগেই স্থানীয়রা তাকে ধরে ফেলেন। আর এতেই ব্যাংকের প্রায় কোটি টাকা রক্ষা পায় বলেও জানান তিনি।


বিডি প্রতিদিন/১৭ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow