Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৭ মার্চ, ২০১৭ ২১:৪৮ অনলাইন ভার্সন
আপডেট :
'আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হলে কেউ পরাজিত করতে পারে না'
নিজস্ব প্রতিবেদক

'আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হলে কেউ পরাজিত করতে পারে না'
ফাইল ছবি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আঞ্জুম সুলতানা সীমাকে নৌকা মার্কা ভোট দিতে সিটির ভোটারদের আহবান জানিয়ে বলেছেন, আওয়ামী লীগ যখন ঐক্যবদ্ধ হয়, তখন কেউ পরাজিত করতে পারে না। শুক্রবার বিকালে কুমিল্লা সিটির বিভিন্ন এলাকায় নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে তিনি এসব কথা বলেন।

 

এ সময় তিনি বলেন, "নৌকা স্বাধীনতার প্রতীক, উন্নয়নের প্রতীক, গণতন্ত্রের প্রতীক। নৌকায় ভোট দিয়ে স্বাধীনতা এসেছে। নৌকায় ভোট দিলে খাদ্যঅভাস দুর হয়, গৃহহীন মানুষ গৃহ পায়। দেশে উন্নয়ন হয়। আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে নৌকা মার্কা ভোট দিয়ে কুমিল্লা সিটি করপোরেশনের বাসিন্দাদের উন্নয়নে সীমাকে জয়যুক্ত করুন। "

কাজী জাফরউল্লাহ আরও বলেন, "কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনেও আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। আমাদের দলীয় প্রার্থী সীমার ব্যক্তি ইমেজ ও জনপ্রিয়তা রয়েছে। দলীয় নেতাকর্মীদের প্রত্যেকে ভোটাদের বাড়ী বাড়ী গিয়ে ভোট চাইতে হবে। মানুষের মন জোগার করে আগামী ৩০ মার্চ জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দিতে হবে। " 

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেন, "জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজকে উন্নয়নের মহাসড়কে। এই উন্নয়ন ও অগ্রযাত্রার ধারাবাহিকতা ধরে রাখতে নৌকাকে ভোট দিতে হবে। কুমিল্লা সিটি নির্বাচনসহ আগামীতে প্রত্যেকটি নির্বাচনেই নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করুন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখুন। " 

দলের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল বলেন, "আওয়ামী লীগ দেশের মানুষের কল্যাণে কাজ করে বলেই বার বার ক্ষমতায় আসে। আমরা নবম জাতীয় সংসদ নির্বাচনের আগে যে প্রতিশ্রুতি দিয়েছিলাম তা অধিকাংশই বাস্তবায়ন করছি। যে কারণে টানা দ্বিতীয় বার ক্ষমতায় এসেছি। এখনও উন্নয়ন করে যাচ্ছি। আগামীতেও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। তিনি বলেন, আসন্ন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ প্রার্থীকে বিজয়ী করুন। "  
    

 

বিডি-প্রতিদিন/ ১৭ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৮

আপনার মন্তব্য

up-arrow