Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৮ মার্চ, ২০১৭ ১৩:২৮ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ মার্চ, ২০১৭ ১৩:৩৪
হামলাকারীর মোটরসাইকেলে নম্বরপ্লেট নেই
অনলাইন ডেস্ক
হামলাকারীর মোটরসাইকেলে নম্বরপ্লেট নেই

রাজধানীর খিলগাঁওয়ে র‌্যাবের চেকপোস্টে হামলার চেষ্টকারীর ব্যবহৃত মোটরসাইকেলে কোনও নম্বরপ্লেট নেই। ফলে মোটরসাইকেলটি রেজিস্ট্রেশন করা কিনা তা জানা যায়নি।

হামলাকারীর পরিচয়ও এখন পর্যন্ত শনাক্ত করা যায়নি।

র‌্যাব-৩ এর সিও লেফটেন্যান্ট কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ সাংবাদিকদের একথা জানিয়েছেন।

তিনি বলেন, আজ শনিবার ভোর পৌনে ৫টার দিকে মোটরসাইকেল আরোহী ওই যুবককে চেকপোস্টে থাকা র‌্যাব সদস্যরা থামার সিগন্যাল দেয়। সে না থামালে তাকে গুলি করা হয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে কোথা থেকে আসছিল বা কোথায় যাচ্ছিল সে বিষয়ে আমাদের কিছু জানা নেই।

র‌্যাব অধিনায়ক আরও বলেন, গুলি করার পর ওই যুবক মোটরসাইকেল থেকে পড়ে যায়। এরপর মেটাল ডিটেক্টর দিয়ে তার দেহে তল্লাশি চালানো হয়। সেটা সিগন্যাল দিলে ধারণা করা হয় যে তার শরীর ও ব্যাগে বিস্ফোরক রয়েছে।

পরে দেহ ও ব্যাগ তল্লাশি করে তিনটি বোমা ও ভেস্ট উদ্ধার করা হয়েছে। ভেস্টের মধ্যে দুটি বোমা ছিল। মোট পাঁচটি বোমার মধ্য থেকে দুটি নিষ্ক্রিয় করেছে র‌্যাবের বোমা ডিসপোজাল ইউনিট। অন্যগুলো নিষ্ক্রিয় করার কাজ চলছে। এছাড়া ঘটনাস্থলে সিআইডির ক্রাইম সিন আলামত সংগ্রহ করছে।

আশকোনায় র‌্যাবের নির্মাণাধীন সদর দফতরে হামলার সঙ্গে খিলগাঁও হামলার যোগসূত্র রয়েছে কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে র‌্যাব সূত্রে জানা গেছে।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow