Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৮ মার্চ, ২০১৭ ১৪:৪৮ অনলাইন ভার্সন
রাজশাহীতে আবাসিক হোটেলে কর্মচারি খুন
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:
রাজশাহীতে আবাসিক হোটেলে কর্মচারি খুন

রাজশাহী মহানগরীতে আবাসিক হোটেলের এক কর্মচারি খুন হয়েছেন। তার নাম সিরাজুল ইসলাম ওরফে সিরাজ (৩৪)।

তিনি রাজশাহী মহানগরীর গণকপাড়ায় আল-হাসিব নামে একটি আবাসিক হোটেলের কর্মচারী ছিলেন। শনিবার দুপুর ১২টার দিকে ওই হোটেলের একটি কক্ষ থেকেই তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সিরাজ দীর্ঘ ১৭ বছর ধরে ওই হোটেলটিতে কর্মচারি হিসেবে কাজ করতেন। তিনি জেলার তানোর উপজেলার চান্দুড়িয়া এলাকার আবদুল হামিদের ছেলে। নগরীর আমবাগান এলাকায় বাসা ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করতেন তিনি।

নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন খান জানান, দুপুরে হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দিলে হোটেলের ৪০৩ নম্বর কক্ষের দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়। মেঝেতে রক্তাক্ত অবস্থায় মরদেহটি পড়ে ছিল। নিহত সিরাজের মাথায় ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।  

তিনি জানান, যে কক্ষে ওই কর্মচারীর মরদেহ পড়ে ছিল, সে কক্ষে একজন বর্ডার ছিলেন।

তবে তিনি এখন লাপাত্তা। যাওয়ার আগে হোটেল রেজিস্ট্রার থেকে নিজের নাম-ঠিকানার পাতাও ছিঁড়ে নিয়ে গেছেন। তাই ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তিই এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন। তবে এ ঘটনায় দুপুর পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

ওসি বলেন, মরদেহটি ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। ঘটনাস্থল থেকে আলামতও সংগ্রহ করা হয়েছে। থানায় মামলা হবে। আর জড়িত ব্যক্তিকে শনাক্ত করে তাকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

হোটেলের ব্যবস্থাপক রিপন চৌধুরী জানান, সকাল ৯টার দিকে তিনি হোটেলে গিয়ে রেজিস্ট্রারের পাতা ছেঁড়াসহ বিভিন্ন জিনিসপত্র তছনছ দেখতে পান। বিষয়টি সন্দেহজনক হওয়ায় খবর দেন পুলিশে। পরে পুলিশ এসে ওই কক্ষের দরজার তালা ভেঙে মরদেহ উদ্ধার করে।


বিডি প্রতিদিন/১৮ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow