Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২০ মার্চ, ২০১৭ ১৯:২৮ অনলাইন ভার্সন
আপডেট :
'সরকারকে বিব্রত করতে জঙ্গি হামলা হচ্ছে'
নিজস্ব প্রতিবেদক, সিলেট:
'সরকারকে বিব্রত করতে জঙ্গি হামলা হচ্ছে'

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন- সরকারকে বিব্রত করতে বিএনপি-জামায়াতের মদদে সাম্প্রতিক সময়ে জঙ্গি হামলা হচ্ছে। জনবিচ্ছিন্ন হয়ে তারা জঙ্গি হামলা চালিয়ে দেশের ভাবমূর্তি নষ্ট ও সরকারকে বেকায়দায় ফেলতে চাচ্ছে।

সোমবার দুপুরে সিলেট সরকারী আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামীলীগের বিভাগীয় তৃণমূল প্রতিনিধি সম্মেলনস্থল পরিদর্শণকালে সাংবাদিকদের একথা বলেন তিনি।

এসময় হানিফ আরও বলেন, পদ্মা সেতু নিয়ে দেশী বিদেশী ষড়যন্ত্র হয়েছে। এ নিয়ে মিথ্যা গল্প ফাঁদার নেপথ্যে ষড়যন্ত্রকারীদের চিহিৃত করতে হাইকোর্ট সময় বেঁধে দিয়েছেন। আশা করি তদন্তের মাধ্যমে ষড়যন্ত্রকারীদের বের করে শাস্তির আওতায় নিয়ে আসা হবে।

খালেদা জিয়ার উপর মামলা প্রসঙ্গে আ.লীগ নেতা হানিফ বলেন, জিয়া এতিমদের টাকা আত্মসাত করেছেন, দুর্নীতি করেছেন। তার অপকর্মের জন্য নিজেই ফেঁসেছেন। তার শাস্তি হবে। আইনেই উর্ধ্বে কেউ নন। তার সাজা হলে নির্বাচনে নির্বাচনে অযোগ্য বিবেচিত হবেন। এটা তার ব্যক্তিগত সমস্যা, এখানে সরকারের কোন হাত নেই।

বিকেলে সিলেট রেজিস্ট্রারি মাঠে জেলা ও মহানগর শ্রমিকলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাহবুবুল আলম হানিফ।
জেলা শ্রমিকলীগের সভাপতি এজাজুল হক এজাজের সভাপতিত্বে এবং শ্রমিকলীগ নেতা শামীম রশীদ, জাকারিয়া টিপু ও নাজমুল আলম রুমেনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সভাপতি শুক্কুর মাহমুদ, কার্যকরী সভাপতি ফজলুল হক মন্টু, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow