শিরোনাম
২২ মার্চ, ২০১৭ ১৮:২৫

রাজশাহীতে র‌্যাবের উপর হামলার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে র‌্যাবের উপর হামলার ঘটনায় মামলা

রাজশাহীর দুর্গাপুরে র‌্যাব সদস্যদের ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আজ বুধবার সকালে র‌্যাব-৫ এর সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জহুরুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

    
তিনি জানান, মামলায় সরকারি কাজে বাধা ও র‌্যাব সদস্যদের ওপর হামলা চালিয়ে তাদের মারপিটের অভিযোগ আনা হয়েছে। এ মামলায় ৫৫ জনকে আসামি করা হয়েছে। তবে নাম উল্লেখ করা হয়েছে ১৫ জনের। বাকিরা অজ্ঞাত।
    
এদিকে ঘটনার পর র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে আটক চার ব্যক্তিকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। বুধবার সকালে র‌্যাব সদস্যরা তাদের থানায় হস্তান্তর করলে দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে জানান ওসি রুহুল আলম।
    
এদিকে বিকেলে র‌্যাবের সংবাদ সম্মেলনে জানানো হয়, বিভিন্ন গণমাধ্যমে র‌্যাবের কাছ থেকে আসামি ছিনতাইয়ের যে ঘটনা বলা হয়েছে, তা সত্য নয়। র‌্যাব সদস্যরা সাদা পোশাকে অভিযানে গেলে মামলার আসামিরা র‌্যাবের উপর চড়াও হয়। পরিচয় দেওয়ার পরেও তারা সরকারি কাজে বাধা দেয়। তবে সেখান থেকে কাউকে আটক করা হয়নি। ফলে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা সত্য নয়।

বিডি প্রতিদিন/২২ মার্চ ২০১৭/এনায়েত করিম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর