২৭ মার্চ, ২০১৭ ১৮:৪৩

মিতু হত্যায় অস্ত্র মামলার বাদীর সাক্ষ্য ও জেরা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

মিতু হত্যায় অস্ত্র মামলার বাদীর সাক্ষ্য ও জেরা সম্পন্ন

বাবুল আক্তারের সঙ্গে স্ত্রী মিতু (ফাইল ছবি)

সাবেক এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলার বাদীর সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। সোমবার মামলার বাদী ও হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের এডিসি মো. কামরুজ্জামানের অসমাপ্ত জবানবন্দি গ্রহণের পর জেরা করে আসামির আইনজীবীরা। পরে ২ মে পর্যন্ত মামলার কার্যক্রম মুলতবি করেন মহানগর দায়রা জজ মো. শাহে নুরের আদালত। মহানগর পিপি মো. ফখরুদ্দিন এ খবর নিশ্চিত করেছেন।

জানা যায়, সোমবার মামলার দুই আসামি এহতেশামুল হক ভোলা ও রিকশাচালক মনির হোসেনকে আদালতে হাজির করা হয়। এসময় আসামি পক্ষের আইনজীবীরা তাদের জামিন আবেদন করেন। আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ৫ জুন নগরীর জিইসি’র মোড় এলাকায় ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার পথে দুবৃর্ত্তদের হাতে খুন হন সাবেক এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনার পর বাবুল আক্তার বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করেন। এছাড়া এ হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারের ঘটনায় বাকলিয়া থানায় পৃথক একটি মামলা দায়ের করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। এ মামলায় ভোলা ও মনিরকে আসামি করা হয়। গত ২২ নভেম্বর এ মামলার অভিযোগ গঠন করা হয়।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর