২৭ মার্চ, ২০১৭ ২০:২৮

'ক্ষমতায় যেতে হলে জাতীয় ছাত্র সমাজকে প্রস্তুত হতে হবে'

অনলাইন ডেস্ক

'ক্ষমতায় যেতে হলে জাতীয় ছাত্র সমাজকে প্রস্তুত হতে হবে'

ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আগামীতে জাতীয় পার্টি এককভাবেই নির্বাচন করে যাতে ক্ষমতায় যেতে পারে সেজন্য জাতীয় ছাত্র সমাজকে প্রস্তুত হতে হবে। পাশাপাশি সাংগঠনিকভাবেও জাতীয় ছাত্র সমাজকে শক্তিশালী হতে হবে। 

আজ সোমবার বিকালে জাতীয় ছাত্র সমাজের ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক সমাবেশে এ কথা বলেন তিনি। 

জাতীয় পার্টির কাকরাইলস্থ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন ইফতেকার আহসান হাসান। 

এরশাদ বলেন, জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় দেখতে এবং সরকার গঠন করার মাধ্যমে জনগণের সেবা করার জন্যই আমি কাজ করছি। 

ক্ষমতায় যাওয়ার জন্য দলকে শক্তিশালী করার আহবান জানিয়ে তিনি বলেন, প্রতিটি ওয়ার্ডে দলকে শক্তিশালী করতে হবে এবং জনগণের কাছে যেতে হবে। 

১৯৮৪ সালের ২৪ মার্চ তিনি ক্ষমতা দখল করেননি উল্লেখ করে এরশাদ বলেন, ‘তৎকালীন রাষ্ট্রপতি আবদুস সাত্তারই সামরিক শাসন জারি করে আমাকে ক্ষমতায় বসিয়েছিলেন। আমি ক্ষমতা লোভী নই এবং ক্ষমতা দখল করিনি। আমরা নির্বাচন দিয়েছিলাম। কিন্তু কোন দল নির্বাচনে আসেনি বলে জাতীয় পার্টির জন্ম হয়েছিল।’

পাটির সিনিয়র কো-চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদও সন্ত্রাস ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে ছাত্র সমাজকে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, বেকারদের কর্মসংস্থানের উদ্যোগ নিলেই সন্ত্রাস ও জঙ্গিবাদ বন্ধ হবে। তিনি ছাত্র সমাজকে শক্তিশালী করার আহ্বান জানান। 

রওশন বলেন, নতুন বাংলাদেশ গড়বো বলে আজকের এই দিনে ছাত্র সমাজকে নতুন করে শপথ নিতে হবে। 

সমাবেশে অন্যান্যের মধ্যে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি.এম.কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, আবু হোসেন বাবলা এমপি প্রমুখ বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/২৭ মার্চ ২০১৭/এনায়েত করিম 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর