২৮ মার্চ, ২০১৭ ২৩:৩২

কুমিল্লা সিটি নির্বাচন; সংঘর্ষের ঘটনায় কাউন্সিলর প্রার্থী গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা সিটি নির্বাচন; সংঘর্ষের ঘটনায় কাউন্সিলর প্রার্থী গ্রেফতার

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের ২৫ নং ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে সংঘর্ষের ঘটনায় এক স্বতন্ত্র প্রার্থীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে গ্রেফতার করে কুমিল্লা সদর দক্ষিণ থানা পুলিশ।

 
গ্রেফতার করা কাউন্সিলর প্রার্থী জিল্লুর রহমান জিলানী ২৫ নং ওয়ার্ডে ঘুড়ি প্রতীক নিয়ে নির্বাচন করছিলেন। 

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার ভোরে কুমিল্লা সিটি করপোরেশনের ২৫ নং ওয়ার্ডের চৌয়ারায় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এর আগে সোমবার রাতে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী লাঠিম প্রতীকের খলিলুর রহমান মজুমদারের বাড়ি ও গাড়িতে হামলা ভাংচুর করে ঘুড়ি প্রতীক প্রার্থী জিল্লুর রহমান জিলানীর সমর্থকরা। ওই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার বিএনপি সমর্থক কাউন্সিলর প্রার্থী খলিলুর রহমান মজুমদারের সমর্থকরা জিল্লুর রহমানে বাড়িতে হামলা চালায়। হামলায় অনিক নামে এক শিশুর পায়ে গুলি লাগে। তাকে আহত অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অনিক ২৫ নং ওয়ার্ডে চৌয়ারা গ্রামের মিঠু চৌধুরীর ছেলে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আবদুল্লাহ আল মামুন বলেন, লাঠিম প্রতীক প্রার্থীর বাড়ি ও গাড়িতে হামলা, ভাংচুর ও সংঘর্ষের ঘটনায় ঘুড়ি প্রতীক কাউন্সিলর প্রার্থী জিল্লুর রহমান জিলানীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/২৮ মার্চ, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর