৩০ মার্চ, ২০১৭ ১২:৫৫

কমার্স কলেজ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

কুমিল্লা প্রতিনিধি

কমার্স কলেজ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

ছবি: বাংলাদেশ প্রতিদিন

কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে কুমিল্লা সরকারি সিটি কলেজ (কমার্স কলেজ নামে পরিচিত) কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। রিটার্নিং অফিসার রকিব উদ্দিন মণ্ডল ভোট স্থগিতের এ নির্দেশ দেন।

বেলা ১২টার দিকে রিটার্নিং অফিসার রকিব উদ্দিন মণ্ডল কেন্দ্র পরিদর্শনে গেলে বিএনপির মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু ওই কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাই হয়েছে বলে অভিযোগ করেন। তার এই অভিযোগের প্রেক্ষিতে ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

এর আগে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ওই কেন্দ্রে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী রমিজ উদ্দিন ও তার সমর্থকরা কেন্দ্র দখলের চেষ্টা করে বলে অভিযোগ করেন প্রত্যক্ষদর্শীরা। এ সময় উপস্থিত ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়লে তারা দ্রুত কেন্দ্র ত্যাগ করেন।

এমন অবস্থায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী টিয়ার সেল নিক্ষেপ করে পিরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ওই কেন্দ্রের পাশে পড়ে থাকা একটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়।

উল্লেখ্য, কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

বিডি-প্রতিদিন/৩০ মার্চ, ২০১৭/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর