৩০ মার্চ, ২০১৭ ১৮:১৫

মডেলকন্যা রাউধার লাশ নিতে স্বজনরা রাজশাহীতে

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

মডেলকন্যা রাউধার লাশ নিতে স্বজনরা রাজশাহীতে

মালদ্বীপের মডেলকন্যা রাউধার লাশ নিতে রাজশাহীতে এসে পৌঁছেছেন তার পরিবারের সদস্যরা। বিমানযোগে বিকেল চারটার দিকে তারা রাজশাহী এসে পৌঁছান। এরপর তারা রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন।
    
পুলিশ জানায়, রাউধার লাশ মালদ্বীপে নিতে রাজশাহীতে এসেছেন তার মা আমিনাথ মুহারমিমাথ, তার ভাই, মালদ্বীপের রাষ্ট্রদূত আয়েশাথ শান সাকির এবং কমনওয়েলথের সেকেন্ড সেক্রেটারি ইসমাইল মুফিদ। তারা বাবা মোহাম্মদ আতিফ মাইক্রোযোগে ঢাকা থেকে রওনা দিয়েছেন। তার পৌঁছাতে রাত ১০টা বাজতে পারে বলে নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম।
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের হিমঘরে রাখা রাউধার লাশ স্বজনরা দেখার পরেই ময়না তদন্ত করা হবে। এরপর পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। তবে রাউধার বাবা মোহাম্মদ আতিফ আসার পরই এবিষয়ে সিদ্ধান্ত হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে রাউধার আত্মহত্যার ঘটনায় বুধবার রাতেই রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের পক্ষ থেকে অপমৃত্যু মামলা করা হয়েছে। হাসপাতালের সচিব আবদুল আজিজ রিয়াজ বাদি হয়ে মামলাটি করেন বলে নগরীর শাহ মখদুম থানার ওসি জিল্লুর রহমান জানান।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর