Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৭ ১৮:১৩ অনলাইন ভার্সন
‘ছাত্রলীগের কর্মকাণ্ডে শেখ হাসিনার উন্নয়ন যেন ম্লান না হয়’
নিজস্ব প্রতিবেদক, চট্রগ্রাম:
‘ছাত্রলীগের কর্মকাণ্ডে শেখ হাসিনার উন্নয়ন যেন ম্লান না হয়’
ফাইল ছবি

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি একেএম এনামুল হক শামীম বলেছেন, গৌরব-ইতিহাস ও ঐতিহ্যের পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। সংগঠনের নেতা-কর্মীদের কর্মকাণ্ডে যেন জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ম্লান না হয় সেদিকে প্রত্যেককে সতর্ক থাকতে হবে।

আজ বিকালে কিংস অব চট্টগ্রামে জেলা, বিশ্ববিদ্যাল ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।  

এসময় তিনি আরো বলেন, নেতা-কর্মীদের ছাত্রলীগের ঐহিত্য আগলে রাখতে হবে। এমন কোন কর্মকাণ্ডে জড়ানো যাবে না যাতে মাদার সংগঠন আওয়ামী লীগ ও সরকার বিব্রত হয়। ছাত্রলীগকে সারাদেশের ছাত্র সমাজের প্রাণের সংগঠনে রুপ দিতে হবে।  

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও সাবেক ছাত্রনেতা শাহজাদা মহিউদ্দীন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, সাবেক সহ-সভাপতি ফরহান আহমেদ, ছাত্রলীগের বর্তমান কেন্দ্রীয় সহ-সভাপতি কাজী এনায়েত, এশাদুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক চন্দ্র শেখর মন্ডল, চট্রগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু, সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী সুমন, চট্রগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি বখতিয়ার সাঈদ ইরান প্রমুখ।  

ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীম বলেন, ছাত্রলীগ জননেত্রী শেখ হাসিনার ভ্যান হিসেবে কাজ করবে। সরকারের উন্নয়ন-অর্জনগুলো দেশের ছাত্র সমাজের কাছে তুলে ধরবে। ছাত্রদের কল্যাণে কাজ করতে হবে। সরকারের শিক্ষাক্ষেত্রে বিভিন্ন অবদানগুলো ছাত্রদের জানাতে হবে।

তিনি বলেন, ছাত্রলীগের রাজনীতির মূলমন্ত্র হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনা। ছাত্রলীগের কর্মকাণ্ডে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন যেন প্রশ্নবিদ্ধ না হয় সে ব্যাপারে সজাগ থাকতে হবে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামীম বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বর্তমান সরকার আট বছরে যে উন্নয়ন করেছে বিগত সময়ে বিএনপি-জামায়াত-এরশাদ সরকার ২৮ বছরে সে উন্নয়ন করতে পারেনি। শেখ হাসিনা এখন উন্নয়নের রোল মডেল। তিনি যেখানেই যাচ্ছেন সেখানেই তিনি সবার মূল আকর্ষণ হচ্ছেন। বিশ্ববাসী অবাক হয়ে দেখছে শেখ হাসিনার উন্নয়নের কারিশমা।  


বিডি প্রতিদিন/২১ এপ্রিল ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow