২৩ এপ্রিল, ২০১৭ ০২:৫৫

বরিশালে ফ্ল্যাট থেকে এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

বরিশালে ফ্ল্যাট থেকে এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

বরিশাল নগরীর কাউনিয়ার একটি ফ্ল্যাট থেকে আছিয়া আক্তার পাখি (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুম্মান নামে পাখির কথিত স্বামীকে আটক করা হয়েছে।

শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা।

মৃত পাখি মুলাদী উপজেলার চর কালেখা গ্রামের মো. আনোয়ার হোসেনের মেয়ে। তিনি বরিশাল সরকারি মহিলা কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষার্থী দিচ্ছিলেন। আটক রুম্মান বিএম কলেজের ইংরেজি বিভাগের শেষ বর্ষের এবং একই গ্রামের জাকির হোসেনের ছেলে।

বাড়ির মালিক মো. সোহাগ জানান, চার মাস আগে রুম্মান ও পাখি নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে তাদের দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট ভাড়া নেয়। এরপর থেকে মাঝে-মধ্যেই রুম্মান এখানে এসে পাখির সাথে থাকতেন। শনিবার রাতে রুম্মান ফ্ল্যাটে আসেন। একটু পরে এসে তাকে ও অন্যান্য ভাড়াটিয়াদের জানান, পাখি দরজা খুলছে না। পরে দরজা খুলে ভেতরে ঢুকে তারা খাটের উপর পাখির মরদেহ পড়ে থাকতে দেখেন।

ওসি মো. সেলিম রেজা জানান, ময়নাতদন্ত ছাড়া বলা সম্ভব নয় এটা হত্যা না আত্মহত্যা। তবে আশেপাশের লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে কিছুদিন ধরে পাখির সাথে রুম্মানের সম্পর্ক ভাল যাচ্ছিল না। এ কারণে জিজ্ঞাসাবাদের জন্য রুম্মানকে আটক করা হয়েছে।

বিডি-প্রতিদিন/২৩ এপ্রিল, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর