শিরোনাম
২৩ এপ্রিল, ২০১৭ ১৬:৩২

'শ্লোগানের রাজনীতি বন্ধ করে জনগণের সেবা করুন'

অনলাইন ডেস্ক

'শ্লোগানের রাজনীতি বন্ধ করে জনগণের সেবা করুন'

ফাইল ছবি

শ্লোগানের রাজনীতি বন্ধ করে জনগণের সেবা করার জন্য ডাক্তারদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ রবিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে হোমিপ্যাথিক শিক্ষক ও চিকিৎসকদের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 

নাসিম বলেন, ‘দায়িত্ব পালন না করে শুধু রাজনীতি করবেন, জয়বাংলা শ্লোগান দিবেন তা হবে না। যার যা দায়িত্ব তা সঠিকভাবে পালন করতে হবে। শুধু শ্লোগান দিলে চলবে না।’

হোমিপ্যাথিক বোর্ডের চেয়ারম্যান ডা. দিলীপ রায়ের সভাপতিত্বে সভায় ঢাকা মাহনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বক্তব্য রাখেন। 

বিএনপির উদ্দেশ্যে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, নির্বাচনের ব্যাপারে আমরা কোনো আবদার শুনবো না। জনগনের প্রতি যদি অাস্থা না থাকে তাহলে কেন রাজনীতি করেন? কেউ যদি দেশের জনগণের প্রতি আস্থা না রাখে তাহলে সে দোষতো আমাদের নয়। নির্র্বাচনে কে আসল, কে আসল না, এটা কোনো ব্যাপার না। সংবিধান অনুযায়ী যথাসময়ে শেখ হাসিনার অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। 

তিনি বলেন, যারা নির্বাচনে অংশ গ্রহণ না করে জ্বালাও পোড়াও করে মানুষ হত্যা করে তারাই এখন গণতন্ত্রের কথা বলে। আর যাই হোক মানুষ হত্যাকারীদের মুখে গণতন্ত্রের কথা মানায় না। গণতন্ত্র ছাড়া কোন দেশ চলতে পারে না। এখন গণতন্ত্র আছে বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। 

বিডি প্রতিদিন/২৩ এপ্রিল ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর