২৩ এপ্রিল, ২০১৭ ১৯:১৯

সিদ্ধিরগঞ্জে দেশি-বিদেশি মুদ্রাসহ বাবা-ছেলে আটক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে দেশি-বিদেশি মুদ্রাসহ বাবা-ছেলে আটক

প্রতীকী ছবি

সিদ্ধিরগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে দেশি-বিদেশি মুদ্রাসহ বাবা ও ছেলে গ্রেফতার হয়েছেন। রবিবার বিকাল ৩টায় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক-অঞ্চল) মো. শরফুদ্দিনের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জের কদমতলী উত্তরপাড়া এলাকার কামালের বাড়িতে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় পুলিশ নগদ ১৭ লাখ ৫৫ হাজার টাকা, ২ হাজার ৫০০ দেরহাম, ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদকের সরঞ্জাম উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃতরা কদমতলী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী জিমির বাবা হেলাল উদ্দিন (৫০) ও তার ছোট ভাই বিকি (২৭)।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মুহা. সরাফত উল্লাহ জানান, সিদ্ধিরগঞ্জের কদমতলী উত্তরপাড়া এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী জিমি বড় একটি ইয়াবার চালান লেনদেন করছে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকেলে এ বিশেষ অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী জিমি সটকে পড়লেও তার বাবা ও ছোট ভাইকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

বিশেষ অভিযানে আরও উপস্থিত ছিলেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) ফোরকান সিকদার, গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম (পিপিএম), সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. সরাফত উল্লাহ।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর