২৩ এপ্রিল, ২০১৭ ২০:২৯

রাজশাহীতে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

রাজশাহী মহানগরীতে বিদ্যুতায়িত হয়ে আবদুস সালাম (৫৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় শফিকুল ইসলাম ও রবিউল ইসলাম (৪৫) নামে আরও দুই শ্রমিক আহত হয়েছেন। রবিবার বিকেল ৩টার দিকে রাজশাহী নিউমার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগের পুলিশ বক্স থেকে নিহত এবং আহতদের নাম জানা গেছে। তবে সেখানে কর্তব্যরত পুলিশ সদস্য তাদের পুরো ঠিকানা জানাতে পারেননি। কথা বলার মতো তাদের কোনো স্বজনকে হাসপাতালে পাওয়া যায়নি বলেও জানিয়েছে বক্স পুুলিশ।

দুর্ঘটনার খবরের সত্যতা নিশ্চিত করেছেন নগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান। তিনি জানান, নিউমার্কেট এলাকার নির্মাণাধীন একটি বহুতল ভবনে সাইনবোর্ড উঠাচ্ছিলেন ওই তিন শ্রমিক। এ সময় সাইনবোর্ডটি বিদ্যুতের সঞ্চালন লাইনের সংস্পর্শে এলে ওই তিন শ্রমিক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের রামেক হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আবদুস সালামকে মৃত ঘোষণা করেন। আর বাকি দু’জনকে হাসপাতালে ভর্তি নেওয়া হয়। নিহত আবদুস সালামের লাশ ময়না তদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হয়েছে।

ওসি বলেন, নিহত ব্যক্তির স্বজনরা আসার পর রাজপাড়া থানা পুলিশ লাশ হস্তান্তর করবে। তবে এ ঘটনায় বোয়ালিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হবে।


বিডি-প্রতিদিন/২৩ এপ্রিল, ২০১৭/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর