২৫ এপ্রিল, ২০১৭ ১৬:৪৪

প্রেমে ব্যর্থ হয়ে তরুণীকে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

প্রেমে ব্যর্থ হয়ে তরুণীকে ছুরিকাঘাত

প্রেম করতে ব্যর্থ হয়ে এবার শারমিন আকতার রেশমী নামে এক তরুণীকে ছুরিকাঘাত করা হয়েছে। আহত রেশমী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ক্যুাজুয়েলিটি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। আজ সকালে নগরীর চান্দগাঁও থানাধীন সনোয়ারা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর অভিযুক্ত যুবক মো. রুবেল পলাতক রয়েছেন। অভিযুক্ত রুবেল একই থানাধীন মৌলভী পুকুরপাড় এলাকার মৃত মো. শফি ছেলে। সে পেশায় একজন প্রাইভেট কার চালক

চান্দগাঁও থানার ওসি সাইফুল ইসলাম বলেন, রেশমীকে ছুরিকাঘাত করার পর থেকেই পলাতক রয়েছেন অভিযুক্ত রুবেল। গ্রেফতারের জন্য তার বাসাসহ বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। গা ঢাকা দেয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

ঘটনার প্রত্যক্ষদর্শী এবং রেশমীর বড় বোন বেবী আকতার বলেন, বাসা থেকে বের হয়ে রেশমীসহ আমরা রিক্সা নিয়ে বহদ্দারহাট যাচ্ছিলাম। পথে রিক্সার গতিরোধ করে রুবেল তাকে নামিয়ে ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। বর্তমানে রেশমী চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বেবী জানান, বেশ কিছুদিন ধরে রুবেল মোবাইলে ফোন করে রেশমীকে প্রেম নিবেদন করে আসছিল। তার সেই প্রেম নিবেদনে সাড়া না দেয়ায় ক্ষুদ্ধ ছিল রুবেল। এর জের ধরে সে ছুরিকাঘাত করে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর