২৯ এপ্রিল, ২০১৭ ১৮:৩৬

নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে ১ ব্যক্তির মৃত্যু

দোহার.নবাবগঞ্জ প্রতিনিধি

নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে ১ ব্যক্তির মৃত্যু

ঢাকার নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নের ছোট তাশুল্লা বাংলাবাজার গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে সূর্য হালদার নামে এক ব্যক্তির মৃত্যু  হয়েছে। আজ শনিবার দুপুর ১২টার দিকে বাড়ির পাশের পুকুরে গোসল করতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন তিনি। 

নিহত সূর্য ওই গ্রামের বিন্দু হালদারের ছেলে।

এলাকাবাসী জানায়, শনিবার দুপুরে বাড়ির পাশের পুকুরে গোসল করার জন্য যান সূর্য। কিন্তু পুকুরের পানিতে বিদ্যুতের ছেড়া তার পরে সূর্যের শরীরে বিদ্যুতায়িত হয়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বিদ্যুৎ কর্মচারীদের গাফিলতি অনেকটা দায়ী বলে মনে করেন স্থানীয় লোকজন।

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর  জেনারেল ম্যানেজার (চলতি) আলমগীর হোসেন বলেন, ঘটনাটি দুঃখজনক। ছোট তাশুল্লা বাংলাবাজার সড়ক দিয়ে নছিমন গাড়ি চলাচল করার সময় বিদ্যুৎতের খুটির সাথে টানা দেয়া তারের ধাক্কা লাগে। ফলে বিদ্যুৎতের প্রধান তারটি ছিড়ে পুকরে পড়ে যায়। আমাদের লোকাল অফিসের লোকজন খবর পাওয়া মাত্র  বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে।
 
নবাবগঞ্জ থানার উপপরিদর্শক আবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/২৯ এপ্রিল ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর