৩০ এপ্রিল, ২০১৭ ২১:৩৯

শিল্পকলায় ছাত্রলীগ পরিচয় দিয়ে অনুষ্ঠান পণ্ড

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

শিল্পকলায় ছাত্রলীগ পরিচয় দিয়ে অনুষ্ঠান পণ্ড

ছাত্রলীগ নেতা পরিচয়ে একদল দুর্বৃত্ত জেলা শিল্পকলা একাডেমির অনুষ্ঠান পণ্ড করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার সন্ধ্যায় জেলার পাঁচজন গুণিশিল্পীর সম্মাননা প্রদান অনুষ্ঠান চলাকালে এই ঘটনা ঘটে। জেলা প্রশাসক মো. সামসুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. রুহুল আমীন। 

এবার সঙ্গীত, চারুকালা, লোকসংস্কৃতি, নাটক ও চলচ্চিত্রে অবদান রাখায় জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা-’১৬ প্রদান করা হয় শিল্পী সৈয়দ মহিউদ্দিন, কাবেরী সেনগুপ্তা, আহমেদ নেওয়াজ, আহমেদ ইকবাল হায়দার ও শৈবাল চৌধুরীকে।

জেলা কালচারাল অফিসার মোসলেম উদ্দিন জানান, সম্মাননা প্রদান পর্ব ও আলোচনা শেষে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক অনুষ্ঠানস্থল ত্যাগ করার পর সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। এসময় আচমকা একদল দুর্বৃত্ত শিল্পকলার মুক্তমঞ্চে গিয়ে উপস্থাপিকার হাত থেকে মাইক কেড়ে নিয়ে অনুষ্ঠান বন্ধ করে দেয়। বরেণ্য সঙ্গীতশিল্পী আবদুর রহিম ও নাট্যজন জাহাঙ্গীর কবিরসহ অন্যরা এসময় তাদের বাধা দিতে গেলে দুর্বৃত্তরা নিজেদের ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে অশালীন ভাষায় গালিগালাজ করতে থাকে এবং অনুষ্ঠান চালানো যাবে না বলে হুমকি দেয়। এসময় শিল্পকলা প্রাঙ্গণে উপস্থিত দর্শক-শ্রোতা, শিল্পী ও অভিভাবকরা ভয়ে যে যার মতো অনুষ্ঠানস্থল ছেড়ে গেলে অনুষ্ঠানটি পণ্ড হয়ে যায়। বিষয়টি তাৎক্ষণিকভাবে জেলা প্রশাসককে জানানো হলে তিনি পুলিশ পাঠালে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

 
বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর