৩০ এপ্রিল, ২০১৭ ২১:৫৮

রাজধানীতে গাড়িচালকের লাখ টাকা মেরে দিল পকেটমার

অনলাইন ডেস্ক

রাজধানীতে গাড়িচালকের লাখ টাকা মেরে দিল পকেটমার

প্রতীকী ছবি

রাজধানীর রামপুরা এলাকায় এক দরিদ্র বাসচালকের সঞ্চিত একলাখ টাকা নিয়ে চম্পট দিয়েছে দুই পকেটমার। বাড়িতে পাঠানোর জন্য আজই ব্যাংক থেকে টাকাটা তুলেছিলেন বলে জানিয়েছেন ভুক্তভোগী হাসান খন্দকার। এদিকে জনতা পকেটমারদের সঙ্গী দু'জনকে হাতেনাতে আটক করলেও পুলিশ বলছে তারা এখনো বিষয়টি স্বীকার করেননি। আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই ঘটনায় হাসান খন্দকার নামের ওই ভুক্তভুগী আজ রাতে রামপুরা থানায় মামলা দায়ের করেছেন। তদন্ত সংশ্লিষ্টরা জানিয়েছেন, আটককৃত দুই যুবককে জিজ্ঞাসাবাদ করে চক্রটি ধরার করার চেষ্টা চলছে।  তবে আটকরা এখনো কিছু স্বীকার করেনি বলে জানিয়েছে পুলিশ।

ভুক্তভোগী হাসান বলেন, তিনি  দুপুরে গুলশান ১ নম্বরের সোনালী ব্যাংক থেকে ওই টাকাটা তোলেন। এরপর শাহজাদপুর থেকে তুরাগ পরিবহনের একটি গাড়িতে ওঠেন। দুপুর ১টার দিকে বাসটি রামপুরা ব্রিজ পেরুতেই তিনজন এসে হাসানকে ধাক্কা দেয়। তাদের একজন বলেন, ভাই নামবেন নাকি? এরই মধ্যে যাত্রীদের একটি জটলার মধ্যে পড়ে যান হাসান। তখন টের পান তার পকেটে থাকা টাকার বান্ডিল হাওয়া। তখন হাসান তাকিয়ে দেখেন সন্দেহভাজন তিনজনের দু’জন ধীরগতির বাস থেকে নেমে পড়েছে।  ওই সময় তিনি ‘পকেটমার পকেটমার’ বলে চিত্কার করে অপর যুবককে ধরে ফেলেন তিনি। তখন অন্য যাত্রীরাও এগিয়ে আসেন। বাসটি যখন রামপুরা বাজারের কাছাকাছি যায় তখন আরেক যুবক ধরা পড়া যুবকের পক্ষ নিয়ে তাকে ছাড়াতে আসলে বাসের যাত্রীরা ওই যুবককেও আটক করে। পরে দুজনকে গণধোলাই দিয়ে রামপুরা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।  

হাসান বলেন, ‘আমি গরিব মানুষ। আমার কষ্টের উপার্জনের টাকা। বাড়িতে ঘর করার জন্য টাকাটা পাঠাতে চেয়েছিলাম। পুলিশ বলছে- আটকদের কেউ টাকার কথা স্বীকারই করে না। আমি নিশ্চিত ওরা একই দলের লোক।’ 

রামপুরা থানার ওসি প্রলয় কুমার সাহা বলেন, এ ব্যাপারে মামলা হচ্ছে। আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


 
বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর