৩০ এপ্রিল, ২০১৭ ২২:২৯

সাভারে পোশাক শ্রমিককে গণধর্ষণ করে ভিডিও ধারণ

আটক হয়নি কেউ

নাজমুল হুদা , সাভার:

সাভারে পোশাক শ্রমিককে গণধর্ষণ করে ভিডিও ধারণ

প্রতীকী ছবি

সাভারে এক পোশাক শ্রমিককে তার নিজ কক্ষের ভেতর গণধর্ষণ করেছে বখাটেরা। শুক্রবার গভীর রাতে সাভার পৌর এলাকার কাতলাপুর মহল্লায় রশিদের বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নির্যাতিতাকে উদ্ধার এবং ওই বাড়ির মালিক ও তার ছেলেকে গ্রেফতার করেছে।

ওই পোশাক শ্রমিক সাভারের দক্ষিণ দরিয়াপুর এলাকার একটি গার্মেন্টে শ্রমিকের কাজ করেন। তার পাশাপাশি বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের প্রাইভেট পড়ান। 

জানা গেছে, ওইদিন ঘরের দরজা খোলা রেখে কিছুক্ষণের জন্য বাইরে যান ওই পোশাককর্মী। এই সুযোগে বাড়ির মালিকের ছেলের সাথে স্থানীয় জাহাঙ্গীর ও হৃদয় চার জন তার কক্ষে ঢুকে বিছানার নিচে লুকিয়ে থাকে। পরে রাত গভীর হলে বখাটেরা বিছানার নিচ থেকে বের হয়ে তার হাত-মুখ ও পা বেধে চালায় পাশবিক নির্যাতন। এছাড়াও ঘটনার ভিডিও চিত্র ধারণ করে বিষয়টি প্রকাশ করলে তা ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয় তারা। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক সোহেল আল মামুন বাংলাদেশ প্রতিদিনকে  বলেন, অভিযুক্তদের প্রত্যেকের বয়স ২৩ থেকে ২৭ বছর। ধর্ষিতা নিজে বাদী হয়ে রবিবার থানায় মামলা করেছেন। মামলা নং ৫৬। মামলার প্রেক্ষিতে রশিদ মিয়া  নুরু নবী নামে ২জনকে আটক করা হলে তাদের রবিবার রাতে ছেড়ে দেওয়া হয়। ঘটনার সাথে জড়িতদের ধরার জন্য  চেষ্টা চলছে। পরীক্ষার জন্য মেয়েটিকে ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।  নানা আলামত সংগ্রহ করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর