২২ মে, ২০১৭ ১৭:৩৮

রাজধানীতে পৃথক ঘটনায় ৩টি লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

রাজধানীতে পৃথক ঘটনায় ৩টি লাশ উদ্ধার

রাজধানীতে পৃথক ঘটনায় তিন ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বিমানবন্দর গোলচত্বর এলাকায় মোটরসাইকেল করে যাওয়ার সময় গাড়িচাপায় আজ ভোরে মিলন মিয়া নামে একজনের মৃত্যু হয়। নিহত মিলন কুমিল্লা জেলার মেঘনা উপজেলার ভাবখোলা গ্রামের মৃত শামসু উদ্দিনের ছেলে। 

বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। এছাড়াও গাবতলী এলাকায় লরির ধাক্কায় নাহিদ (২০) নামের এক বাসে সহকারী নিহত হন। খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) ময়নাল হক জানান, নাহিদ কাজ শেষে গাবতলী থেকে সাইকেল চালিয়ে বাসায় যাওয়ার পথে গাবতলী মোড়ে একটি লরির ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান ।

অন্যদিকে মিরপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতাল থেকে আমজাদ হোসেন (৩৫) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করছে দারুস সালাম থানা পুলিশ। আজ সকালে মরদেটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। 

মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আ. হালিম নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের পর রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর