২২ মে, ২০১৭ ১৮:২৩

রূপগঞ্জে বৃদ্ধকে কুপিয়ে যখম, বাড়ি-ঘরে হামলা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

রূপগঞ্জে বৃদ্ধকে কুপিয়ে যখম, বাড়ি-ঘরে হামলা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন আব্দুর রশিদ (৭৫) নামে একজনকে রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে উপজেলা সদর ইউনিয়নের মধূখালী এলাকায়। 

বৃদ্ধের ছেলে ইসলাম জানান, একই এলাকার আব্দুল মান্নান মিয়ার সাথে তার বাবা আব্দুর রশিদ মিয়ার দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে তাদের সীমানায় লাগানো বেশ কয়েকটি গাছ মান্নান মিয়া ও তার ছেলে রমজান মিয়া, নাতি অপু ও সাগর মিয়াসহ অজ্ঞাত ২/৩ জন জোরপূর্বক কেটে ফেলে। এতে তার বাবা রশিদ মিয়া বাঁধা দিতে গেলে প্রতিপক্ষের লোকজন তার উপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। পরে রশিদ মিয়ার ছেলে ইসলাম প্রতিবাদ করায় প্রতিপক্ষের লোকজন তাদের বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে লক্ষাধিক টাকার ক্ষতি করে। আহত আব্দুর রশিদ মিয়াকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

অভিযুক্ত আব্দুল মান্নান মিয়া বলেন, রশিদ মিয়ার সাথে সীমানা সংক্রান্ত বিরোধ রয়েছে। তিনি জানান, বাড়ি ঘরে হামলা করা হয়নি তবে  তার নাতি গাছ কাটার সময় রশিদ মিয়া বাঁধা দিতে চেয়েছে। সে সময় ভুল করে এটা ঘটেছে। 

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরণের অভিযোগ পেয়েছি। জড়িতদের আটকের চেষ্টা চলছে।  

 

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর