২২ মে, ২০১৭ ২১:২০

বরিশালে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

পংকজ নাথ ২০১৪ সালের ভোটার বিহীন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে এমপি নির্বাচিত হয়েছেন। এরপর থেকে সবগুলো নির্বাচনে তিনি আওয়ামী লীগের নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। তিনি উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিরোধীতা করেছেন। পৌর নির্বাচনের সময়ে বিদ্রোহী প্রার্থী দাঁড় করিয়েছেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় ৮টি ইউনিয়নে মধ্যে ৫টি’তে বিদ্রোহী প্রার্থী দাঁড় করিয়ে আওয়ামী লীগ প্রার্থীদের হারানোর চেষ্টা করেছিলেন। হিজলা-মেহেন্দিগঞ্জের মানুষ এবং হিজলা-মেহেন্দিগঞ্জ আওয়ামী লীগ পরিবার এমপি পংকজ নাথের হাত থেকে পরিত্রাণ চায়। 

আজ সোমবার বিকেলে বরিশাল প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই দাবি করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মইদুল ইসলাম। 

লিখিত বক্তব্যে মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি মইদুল বলেন, দেশে আইনের শাসন আছে। কিন্তু মেহেন্দিগঞ্জে আইনের শাসনের চেয়েও বড় পংকজ নাথের শাসন। তিনি অভিযোগ করেন, গত রবিবার রাতে মেহেন্দিগঞ্জের চাঁনপুর ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে উঠোন বৈঠক শেষে তিনি এবং উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক পৌর মেয়র কামাল উদ্দিন খান সহ আওয়ামী লীগ নেতাকর্মীরা পাতারহাট পৌর শহরে ফিরছিলেন। পথিমধ্যে রাত ১১টার দিকে টিএন্ডটি এলাকা অতিক্রমকালে এমপি পংকজ নাথের উপস্থিতিতে তার অনুসারীরা আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর হামলা চালায়। এতে তিনি এবং পৌর মেয়রসহ বেশ কয়েকজন আহত হয়। ভাঙচুর করা হয় পৌর কাউন্সিলর আব্দুল মোতালেব জাহাঙ্গীরের কার্যালয় ও ব্যবসা প্রতিষ্ঠান। 

হামলার সময় এমপি পংকজ নাথের প্রটোকল দায়িত্বে থাকা পুলিশ নিরব ভূমিকা পালন করে। এমনকি ওই সময় থানার ওসিকে ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি বলে অভিযোগ করেন জেলা পরিষদ চেয়ারম্যান। আজ সকালেও এমপি’র অনুসারীরা চাঁনপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী মাহে আলম ঢালীকে তার বাড়ীতে অবরুদ্ধ করে রাখে এবং আওয়ামী লীগ নেতাকর্মীদের মারধর করে। এ অবস্থায় এমপি পংকজ নাথের হাত থেকে পরিত্রান দাবী করা হয় সংবাদ সম্মেলনে। 

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক শাহাব আহমেদ, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র কামাল উদ্দিন খান, কাজীর হাট থানা আওয়ামী লীগ সভাপতি আব্দুল জব্বার খান ও সাধারণ সম্পাদক জিল্লুর রহমান হাওলাদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর