২৩ মে, ২০১৭ ১৯:৩৬

পাওনা টাকা চাইতে গিয়েই লাশ হয়ে ফিরলো টিটু, দাবি মায়ের

টঙ্গী প্রতিনিধি

পাওনা টাকা চাইতে গিয়েই লাশ হয়ে ফিরলো টিটু, দাবি মায়ের

গাজীপুর জেলার টঙ্গীর কলেজগেট এলাকার হলি হোমসের লিফট চেম্বার থেকে উদ্ধার হওয়া নিহত টিটু পাওনা টাকা চাইতে গিয়ে লাশ হয়েছে বলে অভিযোগ করেছে তার মা দুলানা বেগম।

নিহত টিটু  নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার রামপুর গ্রামের দয়াল মিয়ার ছেলে। তিনি আউচপাড়ার সাহাজউদ্দিন সরকার রোডের মিন্টু মিয়ার বাড়িতে ভাড়া বাসায় বসবাস করতেন। 

নিহতের মা দুলানা বেগম জানান, তার দুই ছেলে টিটু মিয়া ও রিটন বিভিন্নস্থানে বহুতল ভবন নির্মাণে ইট-বালি উঠা-নামার জন্য ক্রেন ভাড়া দেওয়ার ব্যবসা করতো। তারা দুটি ক্রেন কন্ট্রাক্টর মহিউদ্দিনের কাছে ভাড়া দিয়েছিল। গত ৭ দিন আগে সেই ভাড়ার টাকা চাইতে গেলে টিটু নিখোঁজ হয়। এরপর থেকে সে নিখোঁজ হয় এবং তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। টাকা চাওয়ায় কন্ট্রাক্টর মহিউদ্দিনই তার ছেলেকে মেরে ফেলেছে বলে অভিযোগ করেন দুলানা বেগম।

এই অভিযোগের বিষয়ে মহিউদ্দিনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া গেছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ফিরোজ তালুকদার বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে। আশা করি খুব শিগগিরই হত্যার রহস্য উদঘাটিত হবে। 

উল্লেখ্য, গত সোমবার বিকালে টঙ্গীর কলেজগেট এলাকার হলি হোমসের লিফট চেম্বার থেকে টিটুর অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

বিডি-প্রতিদিন/২৩ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর