২৩ মে, ২০১৭ ২০:১৭
ছাত্রলীগ নেতার কাণ্ড!

ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ

টঙ্গী প্রতিনিধি:

ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ

ডিবি পুলিশের পরিচয়ে এক ব্যবসায়ীকে অপহরণ করে মোটা অংকের মুক্তিপণ দাবি করেছে অস্ত্র, অপহরণসহ একাধিক মামলার আসামি টঙ্গী থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফি আহমেদ শফি। সোমবার রাতে এ ঘটনা ঘটে। এঘটনায় এলাকায় রাজনৈতিক নেতৃবৃৃন্দের মাঝে সমালোচনার ঝড় বইছে। পরে ডিবি পুলিশের হাতে শফিকে আটকের খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে জনমনে স্বস্তি ফিরে আসে।

জানা যায়, সোমবার রাত ১০টার দিকে টঙ্গী বিসিক এলাকার ব্যবসায়ী মো. আলমগীর হোসেনকে ডিবি পরিচয়ে একটি মাইক্রোবাসে তুলে নেয়। এসময় সে তার কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। পরে ব্যবসায়ী টাকা দিতে অপারগতা প্রকাশ করার একপর্যায়ে তাকে গাজীপুর পুলিশ লাইনের সামনে গাড়ি থেকে নামিয়ে টাকার জন্য গালমন্দ শুরু করে। এসময় টহলরত গাজীপুর ডিবি পুলিশের একটি গাড়ি ওই গাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় ঘটনাটি তাদের নজরে পড়ে। এসময় অপহৃত ওই ব্যবসায়ী ডিবি পুলিশের গাড়ি দেখে বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুরু করে। ডিবি পুলিশ এগিয়ে গেলে শফি ও তার সহযোগিরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের আটক করে। 

স্থানীয় বাসিন্দারা ক্ষোভের সাথে জানায়, শফি আওয়ামী লীগের নাম ভাঙিয়ে ছিনতাই চাঁদাবাজি, খুন, অপহরণ ও অস্ত্র ব্যবসাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। ইতিপূর্বে অস্ত্রসহ র‌্যাবের হাতে ধরা পড়ে বেশ কিছুদিন কারাভোগ করেন। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট। এঘটনায় জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করলে শফি ও তার সহযোগিদের আটকের বিষয়টি নিশ্চিত করে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান। এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী থানার ওসি মো. ফিরোজ তালুকদার বলেন, তার বিরুদ্ধে টঙ্গী থানায় ৪টি মামলা রয়েছে।


বিডি প্রতিদিন/২৩ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর