২৪ মে, ২০১৭ ১৯:৫২

রাজধানীতে স্বেচ্ছাশ্রমে দুই কিলোমিটার খাল পরিষ্কার

নিজস্ব প্রতিবেদক


রাজধানীতে স্বেচ্ছাশ্রমে দুই কিলোমিটার খাল পরিষ্কার

রাজধানীর কদমতলীর শ্যামপুরে বৃষ্টির পানি ও ড্রেনের পানি দ্রুত নিষ্কাশনের জন্য স্বেচ্ছাশ্রমে প্রায় দুই কিলোমিটার খাল পরিষ্কার করলো এলাকাবাসী। বুধাবার সকালে কদমতলীর চব্বিশ ফুট এলাকা থেকে ৫৩ নম্বর ওয়ার্ডের হাজী খোরশেদ আলী সরকার রোড, হাজী কালা মিয়া সরদার রোড, সবুজবাগ এলাকা থেকে মোাহাম্মদবাগ পর্যন্ত ওয়াপদা খালে পানি নিষ্কাশনের স্বাভাবিক প্রবাহ বিঘ্ন সৃষ্টিকারী আবর্জনা ও ঘাস পরিষ্কার করা হয়। 

এছাড়াও শ্যামপুর ইউনিয়নের ৩,৪,,৫,৬,৭,৮ ও ৯ নম্বর ওয়ার্ডের কদমতলী নিুাঞ্চলে আটকেপড়া পানি ও ড্রেনের পানি দ্রুত নিষ্কাশনের জন্য খাল পরিষ্কার অভিযান পরিচালনা করা হয়। 

আওয়ামী লীগ নেতা ও আওয়ামী লীগ সভানেত্রীর সাবেক এপিএস ড. আওলাদ হোসেনের নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ এলাকার দুই শতাধিক মানুষ এই অভিযানে অংশগ্রহণ করেন।

এ সময় স্থানীয় নেতাকর্মীদের মধ্যে কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর নাছিম মিয়া, সাধারণ সম্পাদক মোবারক হোসেন, ৫৩ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক মহব্বত হোসেন, শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কাজী শহিদুল্লাহ ও সাধারণ সম্পাদক হাজী আমিনুদ্দিন আহমেদ, কদমতলী থানা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক কাজী সোহেল রানা, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদা বেগমসহ স্থানীয় দলীয় নেতাকর্মী ও এলাকাবাসী স্বতঃফূর্তভাবে অংশ নেন। 


বিডি-প্রতিদিন/২৪ মে, ২০১৭/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর