২৫ মে, ২০১৭ ১৭:২১

ছাত্রী ধর্ষণের দায় স্বীকার করে নাঈমের জবানবন্দি

অনলাইন ডেস্ক

ছাত্রী ধর্ষণের দায় স্বীকার করে নাঈমের জবানবন্দি

ফাইল ছবি

বনানীর হোটেলে দুই ছাত্রী ধর্ষণের মামলায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন অন্যতম আসামি নাঈম আশরাফ ওরফে মো. আব্দুল হালিম।

বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার পর ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের খাস কামরায় নাঈম এ জবানবন্দি দেন। আগে সাত দিনের রিমান্ড শেষে এদিন বেলা ১১টার দিকে আদালতে হাজির করা হয় নাঈম আশরাফকে। 

মামলার তদন্ত কর্মকর্তা ভিকটিম সাপোর্ট সেন্টারের পুলিশ পরিদর্শক ইসমত আরা এমি ১৬৪ ধারায় আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ডের আবেদন জানালে আদালত সম্পতি দেন। এরপর নাঈমের জবানবন্দি রেকর্ড করা শুরু হয়। জবানবন্দি গ্রহণ শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

গত ১৭ মে রাত পৌনে ৯টার দিকে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থেকে গোয়েন্দা পুলিশ নাঈম আশরাফকে গ্রেফতার করে। এরপর আদালত তাকে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে আজ তাকে আদালতে হাজির করা হয়।

প্রসঙ্গত, ২৮ মার্চ বন্ধুর সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে বনানীর 'দ্য রেইনট্রি' হোটেলে অস্ত্রের মুখে ধর্ষণের শিকার হন বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী। তাদের অভিযোগের ভিত্তিতে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। এরমধ্যে নাঈম অন্যতম এক আসামি।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর