২৫ মে, ২০১৭ ১৮:০২

সিদ্ধিরগঞ্জে ভুয়া ডিবি, ডাকাত ও ছিনতাইকারী চক্রের ৯ সদস্য গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে ভুয়া ডিবি, ডাকাত ও ছিনতাইকারী চক্রের ৯ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ মহানগর সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ভুযা ডিবি, ডাকাত ও ছিনতাইকারী চক্রের ৯ সদস্য গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।
এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল ৪ টি ওয়ান শুটার গান, ১০ রাউন্ড গুলি, ১টি হাতকড়া, ১০টি মুখোস, ১২টি পাটের রশি ও ১টি পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
বুধবার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণপাড়া ও মৌচাক বাসস্ট্যান্ড এলাকাসহ বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপার কাযর্লয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।
গ্রেফতারকৃতরা হলো, ছিনতাইকারী মোঃ রিয়াজ (২৯), মোঃ মিন্টু খান (৩২) মোঃ মনির হুসাইন (৩৫), ভুয়া ডিবি মোঃ আলমগীর শেখ (৩২), ডাকাত মোঃ খবির উদ্দিন (৪৫) মোঃ হুমায় কবির (৪৫), মোঃ রফিকুল ইসলাম (৩০), মইন হোসেন (২৬) ও মোঃ মান্নান মোল্লা (৫৫)।
সংবাদ সম্মেলনে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মতিয়ার রহমান জানান, সিদ্ধিরগঞ্জ থানায় দায়েরকৃত বিকাশ ব্যবসায়ীর টাকা লুটের ঘটনায় মামলার সূত্র ধরে সিদ্ধিরগঞ্জে মিজমিজি এলাকায় ডিবির ওসি (তদন্ত) মোঃ হাসানের নেতৃত্বে কয়েকটি দল পৃথক তিনটি স্থানে অভিযান পরিচালনা করে ডাকাত, ছিনতাইকারী ও ভুয়া ডিবি চক্রের  ৯ সদস্যকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে  ১টি বিদেশি পিস্তল, ৪টি ওয়ান শুটারগান, ১০ রাউন্ড গুলি, ১টি হাতকড়া, ১০টি মুখোশ, ১২ রশি ও ১টি পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে, সংবাদ সম্মেলনে দাবি করা হয়। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্তি পুলিশ সুপার (ডিএসবি ) মোঃ ফারুক হোসেন, ডিবি (ওসি) মাহামুদুর রহমান প্রমূখ।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর